ভারতে খেলতে গিয়ে মারা গেলেন বাংলাদেশের সাবেক ফুটবলার

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২৩, ০৯:৪৫ পিএম

ভারতের খেলার মাঠে বাংলাদেশের সাবেক ফুটবলার হানিফ রশিদ ডাবলু (৫৬) মারা গেছেন। ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। ডাবলুর বাড়ি রাজধানীর আরামবাগ এলাকায়। তিনি ভারতে শিশুগুড়িতে ফুটবল খেলতে গিয়েছিলন বলে জানা যায়।

স্থানীয় সূত্রে জানা যায়, পশ্চিমবঙ্গের জলপাইগুড়ি জেলার বানারহাটের স্থানীয় গ্রিন ল্যান্ড ডুয়ার্স ক্লাবের উদ্যোগে ২২ ও ২৩ জানুয়ারি ভারত, ভুটান, বাংলাদেশ ও নেপাল এই চার দেশের সাবেক খেলোয়াড়দের নিয়ে দুইদিনের ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছিল। খেলার মধ্যে ডাবলু হঠাৎ অসুস্থ হয়ে মাঠে পড়ে যায়। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হলে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

মৃত্যুকালে স্ত্রী এক ছেলে, এক মেয়ে রেখে গেছেন তিনি। ফুটবল ক্যারিয়ারে দীর্ঘদিন তিনি আরামবাগ ক্রীড়া সংঘ, রহমতগঞ্জ, ফকিরেরপুল ইয়ংমেন্সসহ বিভিন্ন ক্লাবে নিয়মিত খেলেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), সোনালী অতীত ক্লাবসহ অনেক সংগঠন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: