পীরগাছায় তাম্বুলপুর ইউনিয়নের আয়োজনে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২৩, ০৮:৪২ পিএম

রংপুরের পীরগাছায় ৬নং তাম্বুলপুর ইউনিয়নের ২০২২ সালের এসএসসি ও দাখিল সমমানের পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত ৬১জন কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার বিকেল ৫টায় ওই ইউনিয়ন চত্ত্বরে বাংলাদেশ সরকারের বাণিজ্যমন্ত্রী বীরমুক্তিযোদ্ধা টিপু মুনশি এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদেরকে সংবর্ধনা দেন।

এসময় তিনি বলেন, আপনাদের ঘরে যদি শিক্ষিত সন্তান থাকে সেই সম্পদ কিন্তু নষ্ট হবে না। সেই সম্পদের কিন্তু তুলনা হবে না। শিক্ষিত সন্তান আমাদের আপনাদের বড় সম্পদ! কারণ আমাদের লেখাপড়া ছাড়া আর কোন গতি নাই। আমিও এই ইউনিয়নের সন্তান, আমিও এখান থেকে কোন সময় হেঁটে গিয়েছি কখনো সাইকেলে করে রংপুরে গিয়েছি লেখাপড়া করতে। বেশ লম্বা পথ ছিল। কিন্তু লড়াই করেছি, অনেক! অনেক লড়াই করে আজ জীবনের এই প্রান্তে এসেছি।

তাম্বুলপুর ইউনিয়ন চেয়ারম্যান বজলুর রশীদ মুকুলের সভাপতিত্বে ও আহসান হাবীব সুজনের পরিচালনায় এতে বিশেষ অতিথি ছিলেন অস্থায়ী দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মুসা নাসের চৌধুরী, জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা আ.লীগের সভাপতি তসলিম উদ্দিন ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, উপজেলা আ.লীগের সহসভাপতি আব্দুল কুদ্দুছ ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. জাহেদুল হক সরকার, সাংগঠনিক সম্পাদক জাফর ইকবাল, কৃষি বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম মোহনী, সাবেক কোষাধ্যক্ষ আবুল কালাম আজাদ খোকা, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কামরুল হাসান কাজল, ইটাকুমারী ইউনিয়ন চেয়ারম্যান আবুল বাশার, সাবেক চেয়ারম্যান রওশন জমির রবু সরদার, ইউনিয়ন ভারপ্রাপ্ত সভাপতি আবুল হোসেন ও সাধারণ সম্পাদক শাহীন সরদার, পীরগাছা থানা অফিসার ইনচার্জ মাসুমুর রহমান, ইউনিয়ন সচিব ফরহাদ হোসেন, এসআই রফিকুল ইসলাম, পীরগাছা কলেজ ছাত্রলীগের সভাপতি কামরুল ইসলাম শুভ ও ইউনিয়নের সকল সদস্যসহ আরও অনেকে।

আলোচনা শেষে তাম্বুলপুর ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে ৬১জন শিক্ষার্থীদের কৃতি সংবর্ধনা দেওয়া হয়। এসময় বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির ব্যক্তিগত অর্থায়নে কৃতি শিক্ষার্থীদের স্কুল ড্রেস উপহার দেন।

এর আগে সকালে উপজেলার ৮১টি ওয়ার্ডের আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের সাথে মতবিনিময় ও পীরগাছা থানার আয়োজনে গ্রামপুলিশদের শীতবস্ত্র বিতরণ করেন মন্ত্রী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: