প্রচ্ছদ / স্পোর্টস / বিস্তারিত

১০৯ রান করেই জিতলো ঢাকা

   
প্রকাশিত: ১০:৪৩ অপরাহ্ণ, ২৪ জানুয়ারি ২০২৩

আরও এক অঘটন দেখলো বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। মঙ্গলবার মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে বিপিএলের ২৪তম ম্যাচে ঢাকা ডমিনেটরসের ছুড়ে দেওয়া ১০৯ রানের টার্গেট টপকাতে পারেনি তামিম ইকবালের খুলনা টাইগার্স। ঢাকার দেওয়া মামুলি লক্ষ্য তাড়া করতে গিয়ে ৮৪ রানেই অলআউট হয় খুলনা। আর তাতে অষ্টম ম্যাচে নিজেদের দ্বিতীয় জয় পেল ঢাকা ডমিনেটরস।

মাত্র ৯ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচের মূল নায়ক ঢাকা ডমিনেটরসের পেসার তাসকিন আহমেদ। দুটো করে উইকেট নিয়েছেন নাসির হোসেন এবং আল আমিন হোসেন। এছাড়া একটি করে আমির হামজা এবং সালমান ইরশাদের ঝুলিতে।

এর আগে ব্যাট করতে নেমে খুলনা টাইগার্সের বোলারদের কাছে পাত্তাই পায়নি ঢাকা। তবে ব্যাট হাতে রানের দেখা পেয়েছেন সৌম্য সরকার। টপ অর্ডার ব্যাটারদের মধ্যে একমাত্র তিনি ছাড়া কেউই পাননি দুই অঙ্কের দেখা। নাহিদুল ইসলাম ৬ রান খরচায় নিয়েছেন ৪ উইকেট। তাতে খুলনা টাইগার্সের বিপক্ষে ১০৮ রানের বেশি করতে পারেনি ঢাকা ডমিনেটরস।

জবাবে ব্যাট করতে নেমে খুলনার শুরুটা ঢাকার মতো অতোটাও খারাপ হয়নি। তামিম ইকবাল করেন ২৩ বলে ৩০ রান। তার বিদায়ের পর একমাত্র ইয়াসির ছুঁতে পেরেছেন দুই অঙ্ক। বাকি সবাই ফিরেছেন সিঙ্গেল ডিজিটেই। তাতে ৮৪ রানেই অল আউট হয় খুলনা।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: