প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

শরীরে কসটেপ দিয়ে পেঁচানো ছিলো গাঁজা, বিক্রি করতে গিয়ে ধরা

   
প্রকাশিত: ১০:০১ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা ভূমি অফিসের পশ্চিম পাশের রাস্তায় অভিযান চালিয়ে শরীরে কসটেপ পেঁচানো চার কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে কটিয়াদী মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে, গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ওই রাস্তা থেকে তাদের আটক করা হয়।আটককৃত ব্যক্তিরা হলেন, ময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলার কামাইরা চৌরাস্তা এলাকার মোহাম্মদ আলীর ছেলে মুনসুর আলী (২১) ও একই উপজেলার নন্দীপুর গ্রামের হযরত আলীর ছেলে ফরিদ (৩২)।

উপপরিদর্শক (এসআই) মো. দুলাল মিয়া জানিয়েছেন, গতকাল মঙ্গলবার সন্ধ্যায় গোপন খবরের ভিত্তিতে কটিয়াদী উপজেলা ভূমি অফিসের পশ্চিম পাশের রাস্তায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করা হয়েছে। পরে অভিযানে মাদক কারবারি ফরিদ ও মুনসুর আলীকে আটক করা হয়। এ সময় তাদের শরীরে কসটেপ পেঁচানো অবস্থায় চার কেজি গাঁজা জব্দ করা হয়। আটককৃতরা এগুলো বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিলেন।

রেজানুল/সা.এ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: