প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

জহুরুল ইসলাম

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

সিরাজগঞ্জে বিয়ের ২ মাস পর শ্বাশুড়িকে নিয়ে জামাই লাপাত্তা

   
প্রকাশিত: ১১:৩৮ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

সিরাজগঞ্জের শাহজাদপুরে বিয়ের দেড় মাস পর শ্বাশুড়িকে নিয়ে জামাই লাপাত্তা হয়ে গেছে। জানা যায়, উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রাউতারা গ্রামের মন্টু খার ছেলে সুলতান খা (২৫) গত ২ মাস পূবে ভালোবেসে বিয়ে করেন একই গ্রামের আলম ও হাফিজা দম্পতির মেয়ে আশাকে (১৮)। বিয়ের ২ মাস পর আপন মেয়ের জামাই সুলতানের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছেন শ্বাশুড়ি হাফিজা (৩৮)। হাফিজার স্বামী আলম, মেয়ে আশা ছাড়াও ১৫ বছরের ১টি ছেলে রয়েছে।

এলাকাবাসী জানায়, আশার সাথে বিয়ের পূর্বেও শ্বাশুড়ি হাফিজা ও মেয়ের জামাই সুলতানকে একই ঘর থেকে অপ্রীতিকর অবস্থায় উদ্ধার করা হয়। এরপর ঘটনা ধামাচাপা দিয়ে আশার সাথে সুলতানের বিয়ে দেওয়া হয়। এলাকায় বিষয়টি নিয়ে ব্যাপক চাঞ্চলের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে হাফিজার বাসায় জানতে গেলে কাউকে পাওয়া যায়নি।

এ ব্যাপারে ইউপি সদস্য শহিদুল ইসলাম জানান, আমি বাইরে ছিলাম। বাড়িতে এসে জানতে পারলাম সুলতান তার শ্বাশুড়িকে নিয়ে লাপাত্তা হয়ে গেছে। সত্যি এ ঘটনা ন্যাক্কারজনক।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: