প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

ফেক আইডিতে শাবনূরকে নিয়ে বিভ্রান্তি

   
প্রকাশিত: ১০:৩৮ পূর্বাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

ঢাকাই সিনেমার সোনালী সময়ের জনপ্রিয় নায়িকা শাবনূর। ক্যারিয়ারে কাজ করেছেন অসংখ্য ব্যবসা সফল ছবিতে। তবে দীর্ঘদিন ধরেই সিনেমা থেকে অবসর নিয়ে পরিবার নিয়ে অস্ট্রেলিয়াতে বাস করছেন তিনি। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের সঙ্গে নিজের সকল মুহুর্ত শেয়ার করেন তিনি।

তারই ধারাবাহিকতায় মঙ্গলবার দিবাগত রাতে তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‌‘আমি মৃত্যুর স্বাদ গ্রহণ করেছি’। তার এমন পোস্ট ভক্তদের বেশ অবাক করেছে। তারা কমেন্টবক্সে বিভিন্ন মন্তব্য করছে।

নীল অভ্র নামে একজন লিখেছেন, ‘যদি পুনর্জন বলে কিছু থেকে থাকতো তবে আমি তোমায় অভিশাপ দিতাম, তুমি আমি হয়ে জন্মাও তোমায় ভালোবেসে বোকা হয়ে যাওয়া, তোমার ভালোবাসার জন্য দিশেহারা মানুষটা হয়ে জন্মাও। মহান আল্লাহ্ সহায় হন’। এনাম রাজু লিখেছেন, দুঃখজনক ব্যাপার-স্যাপার! ওমর আল ফারুক মন্তব্য করেছেন, ‘আল্লাহ সকল বিপদ থেকে মুক্ত রাখুন।’

অনেকেই শাবনূর ভেবে দুঃখ প্রকাশ করেন। খবর নিয়ে জানা যায়, এটি শাবনূরের আসল আইডি নয়। ফেক আইডি থেকে বিভ্রান্ত করা হচ্ছে। এর আগেও শাবনূর ফেক আইডি দিয়ে প্রতারণার অভিযোগ করেন শাবনূর।

উল্লেখ্য, ১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পারিবারিক নাম কাজী শারমিন নাহিদ নূপুর। তিন ভাই-বোনের মধ্যে সবার বড় তিনি। বোন ঝুমুর এবং ভাই তমাল দুজনেই পরিবারসহ অস্ট্রেলিয়া প্রবাসী। পরিচালক এহতেশামের হাত ধরে ‘চাঁদনী রাতে’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে শাবনূরের অভিষেক হয়। ২০০৫ সালে মোস্তাফিজুর রহমান মানিকের ‘দুই নয়নের আলো’ ছবিতে অভিনয় করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন।

না.হাসান/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: