প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

মোঃ আসাদুজ্জামান

বরগুনা প্রতিনিধি

আমতলী উপজেলা পরিষদের পুনর্নির্বাচন ১৬ মার্চ

   
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

বরগুনার আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচনের তারিখ ঘোষণা করেছে নির্বাচন কমিশন। মঙ্গলবার (২৪ জানুয়ারি) নির্বাচন কমিশন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচনের তফশীল ঘোষণা করে। ১৯ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেবার শেষ তারিখ, ২০ ফেব্রুয়ারি বাছাই, ২৭ ফেব্রুয়ারি প্রত্যাহার এবং ১৬ মার্চ ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার নির্বাচন কমিশনের পক্ষে উপ-সচিব মো. আতিয়ার রহমান বরগুনা জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তাকে আগামী ১৬ মার্চ আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচন ইভিএম পদ্ধতিতে আয়োজনের সকল প্রস্ততি নেওয়ার জন্য আদেশ প্রদান করেছেন।

বরগুনা জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার দিলীপ কুমার হাওলাদার বিষয়টি নিশ্চিত করে বলেন, আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে পুনর্নির্বাচনের আদেশ পেয়েছি। আদেশ অনুযায়ী আগামী ১৬ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হবে। তিনি আরো বলেন, ওই বিষয়ে আমতলী উপজেলা নির্বাচন অফিসারকে প্রয়োজনীয় প্রস্ততি গ্রহণ করার জন্য বলা হয়েছে।

নির্বাচন কর্মকর্তা আরও জানান, একই তফসিলে বরগুনার তালতলী উপজেলার মেয়াদোত্তীর্ণ শারিকখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

শাকিল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: