প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আব্দুল্লাহ আল ইমরান

বাগেরহাট প্রতিনিধি

‘মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় শেখ হাসিনাকে আগামী নির্বাচনে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে’

   
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ বিশ্বের দরবারে উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে। সারা বিশ্বে যখন অনেক উন্নত দেশকে করোনা মোকাবেলায় হিমশিম খেতে হয়েছে তখন প্রধানমন্ত্রীর একক নেতৃত্বে আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। রাশিয়া-ইউক্রেন যুদ্ধসহ বিভিন্ন কারনে বিশ্বের অর্থনীতি অবস্থা খারাব হলেও আমরা সকল প্রতিবন্ধকতা কাটিয়ে উঠতে সক্ষম হয়েছি। দেশ এখন যেভাবে এগিয়ে যাচ্ছে এ ধারা অব্যাহত থাকলে খুব অল্প সময়েই বাংলাদেশ তার লক্ষে পৌছাতে সক্ষম হবে। বুধবার বাগেরহাট জেলা যুবলীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দিন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বিএনপি-জামায়াত মুক্তিযুদ্ধের চেতনা দিয়ে ষড়যন্ত্র করছে। তাদের নিজেদের কোন শক্তি নাই। তারা জামায়াতের কাধে ভর করে দেশকে জঙ্গীবাদের উত্থান ঘটিয়ে বাংলাদেশের স্বাধীনতা ও সার্বভৌমত্বকে ধ্বংস করতে চায়। তাদের কোন ভাবেই রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে দেওয়া যাবে না। তাই মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় আগামী নির্বাচনে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় আনতে হবে।

শেখ হেলাল আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু দেশকে স্বাধীনতা এনে দিয়েছে। তাই জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে সমৃদ্ধির দিকে নিয়ে যাচ্ছে। তার সুযোগ্য নেতৃত্বে সারা

বিশে^র অর্থনীতির অবস্থা যখন খারাবের দিকে যাচ্ছে তার তিন বছর পূর্বে প্রধানমন্ত্রী যুব লীগের দায়িত্ব দেন শেখ ফজলে শামস পরশকে। তার পিতা শেখ ফজলুল হক মনির হাতে গড়া সংগঠনকে তিনি দায়িত্ব নিয়ে আগের চাইতে কয়েকগুন শক্তিশালী ও সংগঠিত করতে সক্ষম হয়েছেন। আগামীতে যুবলীগকে সবচাইতে বেশি দায়িত্বশীল ভ’মিকা পালন করতে হবে।

সম্মেলনে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ। উদ্বোধনে তিনি বলেন, বিএনপি মিথ্যার রাজনীতি করে। অগনতান্দ্রিক ও অসাংবিধানিক পন্থা তাদের পছন্দ। তাই বর্তমান প্রজন্ম বিএনপিকে বিশ্বাস করে না। তাই মিথ্যার রাজনীতি করে তারা কখনো ক্ষমতায় আসতে পারবে না।

যুবলীগের চেয়ারম্যান আরো বলেন, প্রধানমন্ত্রী দেশকে বিশে^র দরবারে মর্যাদাপূর্ন স্থানে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের অর্জনসমূহে ভোটারদের কাছে পৌছে দিতে হবে। সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো নির্বচিত করতে হবে।

বাগেরহাট জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিনের সভাপতিত্বে সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্যে রাখেন, খুলনা-২ আসনের সংসদ সদস্য শেখ সালাহ উদ্দিন জুয়েল, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, এস এম কামাল হোসেন, বঙ্গবন্ধুর পরিবারের তৃতীয় প্রজন্ম বাগেরহাট-২ আসনের এমপি শেখ সারহান নাসের তন্ময়, বন পরিবেশ জলবায়ু পরিবর্তন বিষয়ক উপমন্ত্রী হাবিবুন নাহার, বাগেরহাট-৪ আসনের এমপি মো. আমিরুল আলম মিলন, যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল উদ্দিন, এমপি মুজিবুর রহমান চৌধুরী নিক্সন, সাব্কে সাংসদ সদস্য মীর শওকত আলী বাদশা, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, সাধারন সম্পাদক ভূইয়া হেমায়েত উদ্দিনসহ যুবলীগের কেন্দ্রীয় ও স্থানীয় নের্তৃবৃন্দ।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: