প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

আবদুল কাদির

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি

ঈশ্বরগঞ্জে জরিমানা ৩৫ লাখ, গুড়িয়ে দেয়া হলো তিন ইটভাটা

   
প্রকাশিত: ১১:৪৬ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অবৈধ ভাবে পরিচালিত ৯টি ইট ভাটায় অভিযান চালিয়ে ৩৫ লাখ টাকা জরিমারা করেছে পরিবেশ অধিপ্তর। এর মাঝে ৩ টি ইটভাটা এক্সকাভেটর দিয়ে ভেঙে গুঁড়িয়ে দেয়া হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) দিনব্যাপী উপজেলার বিভিন্ন এলাকায় ময়মনসিংহ বিভাগীয় পরিবেশ অধিদপ্তরের উপ-পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবেল মাহমুদ এই অভিযান পরিচালনা করেন। জেলা পরিবেশ অধিদপ্তরের সহকারী পরিচালক আলমগীর হোসেন বিডি২৪লাইভকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

মেসার্স ভাই ভাই ব্রিকসকে চার লাখ টাকা, মেসার্স আলী ব্রিকসকে চার লাখ, মেসার্স মাহি ব্রিকসকে চার লাখ, মেসার্স সওদাগর ব্রিকসকে পাঁচ লাখ,মেসার্স বিজয় ব্রিকসকে পাঁচ লাখ, মেসার্স আফতাব ব্রিকসকে তিন লাখ, মেসার্স মোয়াজ্জেম ব্রিকসকে তিন লাখ, মেসার্স সোহেল ব্রিকসকে তিন লাখ এবং মেসার্স এ গনি ব্রিকসকে চার লাখ টাকা জরিমানা করা হয়।

আলমগীর হোসেন বিডি২৪লাইভকে বলেন, নিষিদ্ধ এলাকা এবং অবৈধভাবে মাটি কাটায় ৯টি ইট ভাটা মালিককে ৩৫ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সালাউদ্দিন/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: