প্রচ্ছদ / জেলার খবর / বিস্তারিত

দৌড়ে অংশ নিয়ে হাসপাতালে ৭ ছাত্রী

   
প্রকাশিত: ১১:৫৬ অপরাহ্ণ, ২৫ জানুয়ারি ২০২৩

ছবি: প্রতিকী

লক্ষ্মীপুরে শেখ কামাল আন্তঃস্কুল-মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতায় ১৫০০ মিটার দৌড়ে অংশ নিয়ে অসুস্থ হয়ে পড়েছেন ৭ ছাত্রী।

বুধবার (২৫ জানুয়ারি) দুপুরে জেলা স্টেডিয়ামে এ প্রতিযোগিতায় অংশ নেন তারা। পরে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়।

অসুস্থ ছাত্রীরা হলেন, জেসমিন (১২), সামিয়া (১৩), লামিয়া (১৩), আয়েশা (১৩), স্মৃতি (১৪), আমেনা (১৪) এবং শ্রাবণী (১৫)। তারা সবাই লাহারকান্দি উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণির ছাত্রী।

প্রতিযোগিতার আয়োজকরা জানায়, সদর উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতার আয়োজন করা হয়।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) অখিল গোলদার জানান, হাসপাতালে গিয়ে অসুস্থ শিক্ষার্থীদের খোঁজ নেওয়া হয়েছে। এখন তারা আগের চেয়ে ভালো আছে।

সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আনোয়ার হোসেন জানান, অতিরিক্ত দৌড়ের কারণে শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পড়েছিল। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি ও পৌর মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া জানান, হাসপাতালের আরএমওর সঙ্গে কথা হয়েছে। এখন পাঁচ জন সুস্থ আছে। চিকিৎসকরা বাকি ২ জনকে আপাতত পর্যবেক্ষণে রেখেছেন।

 

ইমদাদ/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: