বগুড়ায় নির্মাণাধীন ভবনের বিম ভেঙ্গে শ্রমিকের মৃত্যু

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৪:৫৪ পিএম

বগুড়ায় নির্মাণাধীন ভবনের লিন্টন বিম ভেঙ্গে পড়ে শঙ্কর রাজভোড় (৫২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। শঙ্কর সদরের দক্ষিণ চেলোপাড়ার বিশ্বনাথ রাজভোড়ের ছেলে। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১ টার দিকে শহরের জলেশ্বরীতলা এলাকার সিটি সেন্টার নামে ভবনের নিচতলায় এই ঘটনা ঘটে।

জানা যায়, শঙ্কর রাজভোড় ভাঙারির শ্রমিক হিসেবে কাজ করতেন। সিটি সেন্টার ভবনের লিন্টন বিম ভাঙ্গার কাজ করছিল সে। কাজ করার সময় অসাবধানতা বসত তার মাথার উপর পড়ে। এতে ঘটনাস্থলে তিনি মারা যান। এ খবর পেয়ে আমরা মরদেহ উদ্ধার করে পুলিশ।

ভবনটির কেয়ারটেকার আনোয়ার হক খান জানান, ভবনের পূর্ব পাশের কিছু অংশ বিক্রি করে দেয়া হয়েছে। সেই অংশের অবকাঠামোগুলো গতকাল বুধবার থেকে ভাঙ্গা হচ্ছিল। এই কাজটির ঠিকাদারি জাহাঙ্গীর নামে এক ব্যক্তি নেন। তার নিয়ন্ত্রণে শঙ্কর নামে এই শ্রমিক কাজ করেন। আজকে লিন্টন বিম ভাঙ্গার সময় সেটি তার মাথার ওপর পড়ে। এতে তিনি সেখানে মারা যান। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়।

সদর ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক শাহিনুজ্জামান বলেন, মরদেহ ময়নাতন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠাচ্ছে পুলিশ। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: