শেরপুরে অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২৩, ০৭:৫২ পিএম

শেরপুরে গুলি ও অবৈধ আগ্নেয়াস্ত্রসহ এক নাশকতাকারি এবং অবৈধ মাদকসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। তাদের কাছ থেকে গুলিসহ একটি বিদেশী ওয়ান শুটারগান, একটি কিলিং চেইন, ৬ কেজি গাজাঁ, একটি মিনি ট্রাক, ১৩৭ বোতল বিদেশী মদ, সিমসহ চারটি মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিকউজ্জামানের নেতৃত্বে এবং সিনিয়র সহকারী পুলিশ সুপার এমএম. সবুজ রানার উপস্থিতিতে র‌্যাবের বিশেষ অভিযানে পৃথক পৃথক স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত সকলকেই শেরপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) রাত আনুমানিক আড়াইটার দিকে শেরপুর সদর থানার ভাতশালা এলাকার সাবিনা ইয়াসমিনের বসতঘরের শয়ন কক্ষ থেকে বিদেশী অবৈধ আগ্নেয়াস্ত্রসহ নাশকতাকারি কামাল হোসেনকে (৩২) গ্রেফতার করা হয়। এসময় তার নিকট হতে ১টি বিদেশী ওয়ান শুটারগান, ১ রাউন্ড গুলি, ১টি কিলিং চেইন, ১টি মোবাইল ও নগদ ৪ শত টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে সদর থানায় মাদক, নারী ও শিশু নির্যাতনের একাধিক মামলা রয়েছে। কামাল হোসেন সদর থানার গনই মমিনাকান্দার মৃত আব্দুল মালেকের ছেলে।

এদিকে, একই দিন মধ্যরাতে অভিনব কায়দায় গাঁজা পাঁচারকালে নজরুল ইসলাম (২০) ও দুলাল মিয়া (২৬) নামের দুই মাদক কারবারিকে সদর থানার চাঁন্দের নগর এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে উদ্ধার করা হয়েছে ৬ কেজি গাজা, ১টি মিনি ট্রাক ও ১টি মোবাইল ফোন। তারা মিনি ট্রাকের ড্যাস বোর্ডের ভিতর লক্ষাধিক টাকার ওই গাজা পাচার করছিল। নজরুল ইসলাম শেরপুর সদর থানার চৈতনখিলা বটতলা এলাকার মোক্তার আলীর ছেলে এবং দুলাল মিয়া হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার লাড়িরহাটি এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে।

এছাড়া র‌্যাবের অপর অভিযানে একইদিন মধ্যরাতে সদর উপজেলার চৈতনখিলা এলাকা থেকে ১৩৭ বোতল বিদেশী মদসহ মাদক ব্যবসায়ী আঙ্গুর মিয়াকে (২৭) গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে প্রায় ৭০ হাজার টাকা মূল্যের ১৩৭ বোতল আমদানি নিষিদ্ধ বিদেশী মদ, ২টি মোবাইল এবং ১ হাজার ৫৮০ নগদ টাকা। আঙ্গুর মিয়া ওই গ্রামের মৃত আবুবক্কর সিদ্দিকের ছেলে। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে বলে র‌্যাব জানিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: