২৯ জানুয়ারি রাজশাহী এক উত্তাল জনসমুদ্রে পরিণত হবে: নানক

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৩:০৮ পিএম

২৯ জানুয়ারি রাজশাহী মহানগরী এক উত্তাল জনসমুদ্রে পরিণত হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক। বলেন, জনসভার সকল প্রস্তুতি শেষ হয়েছে। সারা উত্তরবঙ্গের মানুষ এখন অপেক্ষায় রয়েছে জনসভায় আসার জন্য।

শুক্রবার (২৭ জানুয়ারি) বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করার লক্ষ্যে মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ সময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান বলেছেন, নির্বাচন ভণ্ডুল করার জন্য বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের মতো অসাংবিধানিক দাবি করছে। তা এখন জনগণ আমলে নিচ্ছে না এবং পাত্তাও দিচ্ছে না। অবাধ ও সুষ্ঠু নির্বাচন কমিশনের অধীনেই হবে। অবাধ সুষ্ঠু নির্বাচনে বিএনপি জনগণের ভোটে নির্বাচিত হতে পারবে না বলেও দাবি করেন তিনি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ দলের শীর্ষ নেতৃবৃন্দ। পরে তারা মাদ্রাসা মাঠ পরিদর্শন শেষে জনসভার প্রস্তুতি সম্পন্ন হওয়ার বিষয়ে সাংবাদিকদের জানান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: