বাণিজ্যমেলার সময় বাড়ছে না

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ০৭:৫১ পিএম

বাণিজ্যমেলার সময় বাড়ছে না। অর্থাৎ আর মাত্র পাঁচ দিন পরই ঢাকা আন্তর্জাতিক বাণিজ্যমেলার ২৭তম আসরের সমাপ্তি টানা হবে। মেলার সময় আরও সাত দিন বাড়ানোর দাবি করেছিলেন ব্যবসায়ীরা। এবিষয়ে একটি লিখিত চিঠি বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছে পাঠিয়েছিলেন ব্যবসায়ীরা। তবে মেলার সময়সীমা বাড়ানো হবে না বলে জানিয়েছে রপ্তানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)।

শুক্রবার (২৭ জানুয়ারি) ইপিবির সচিব ইফতেখার আহমেদ জানান, সমাপণী অনুষ্ঠান ৩১ জানুয়ারিই হবে। তিনি বলেন, ব্যবসায়ীরা বাণিজ্যমেলার সময় বাড়ানোর দাবি জানালেও বাড়ানো হচ্ছে না মেলার সময়। ৩১ জানুয়ারি বিকাল ৪টায় সমাপণী অনুষ্ঠানের মাধ্যমে শেষ হবে এবারের বাণিজ্যমেলা।

এর আগে ২৪ জানুয়ারি ব্যবসায়ীরা বাণিজ্যমন্ত্রী টিপু মুনশির কাছে সময়সীমা বাড়ানোর জন্য লিখিত আবেদন করেন। তাদের দাবি, বাণিজ্যমেলার সময় না বাড়ানো হলে তাদের অনেক পণ্য অবিক্রিত থেকে যাবে। তাই লোকসান এড়াতে বাণিজ্যমন্ত্রীর কাছে ৩১ জানুয়ারির পর আরও সাত দিন বিনাভাড়ায় মেলায় বেচাকেনা করার আবেদন করেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: