আর্জেন্টিনাকে নিয়ে ইব্রাহিমোভিচের মন্তব্যের কড়া জবাব দিলেন আগুয়েরো

প্রকাশিত: ২৭ জানুয়ারি ২০২৩, ১০:২০ পিএম

দীর্ঘ ৩৬ বছর পর শিরোপা খরা কাটিয়েছে মেসির আর্জেন্টিনা। মরুর বুকে লিওনেল মেসির হাত ধরে আর্জেন্টিনার বিশ্বজয় নিয়ে সংশয় ছিলো না জলাতান ইব্রাহিমোভিচের। কিন্তু বিশ্বকাপ জয়ের পর উদযাপনের ধরন মোটেও পছন্দ হয়নি ইব্রাহিমোভিচের। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে ইব্রাহিমোভিচ বলেছেন, আর্জেন্টিনার বর্তমান দল আর কিছু জিততে পারবে না। কারণ হিসেবে ইব্রা দেখিয়েছেন আর্জেন্টিনার খেলোয়াড়দের দাম্ভিকতাকে।

এবার ইব্রাহিমোভিচের এই মন্তব্যের জবাব দিয়েছেন সাবেক আর্জেন্টিনা স্ট্রাইকার সের্হিও আগুয়েরো। সুইডিশ এই তারকাকে রীতিমতো ধুয়ে দিয়েছেন ম্যানচেস্টার সিটির সাবেক এই তারকা। সুইডিশ স্ট্রাইকারকে তার নিজের কৃতকর্মের কথা মনে করিয়ে দিয়েছেন আগুয়েরো। আর্জেন্টিনা খেলোয়াড়দের সমালোচনা করার আগে তিনি নিজেও অনেক নেতিবাচক ঘটনার জন্ম দিয়েছেন, মন্তব্য করেছেন আগুয়েরো।

ম্যানচেস্টার সিটির হয়ে খেলার সময় ম্যানচেস্টার ইউনাইটেডের ইব্রাহিমোভিচের মুখোমুখি হয়েছেন আগুয়েরো। ইব্রার তখনকার ঘটানো কিছু ঘটনা সামনে এনেছেন আর্জেন্টাইন স্ট্রাইকার, 'ম্যানচেস্টার ইউনাইটেডে খেলার সময় সিটির বিপক্ষে ম্যাচে গার্দিওলার সঙ্গে তর্ক করেছে ইব্রাহিমোভিচ। আমার মনে হয় এজন্যই গার্দিওলা বার্সেলোনা থেকে ওকে বের করে দিয়েছিল।'

আর্জেন্টিনার সমালোচনা করার আগে নিজের দেশের ফুটবল নিয়ে ইব্রাহিমোভিচকে চিন্তা করতে বলেছেন আগুয়েরো, 'আর্জেন্টিনাকে নিয়ে কথা না বলে সুইডেনের ফুটবল নিয়ে ভাবা উচিত ইব্রাহিমোভিচের। ওরা তো গত বিশ্বকাপে খেলার সুযোগই পায়নি। আমরা বিশ্বচ্যাম্পিয়ন, আমাদের খেলোয়াড়দের অসম্মান করলে আমি তা মেনে নিবো না।' সূত্র - গোল ডটকম

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: