প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

রাজশাহীর জনসভায় নৌকায় ভোট চাইবেন প্রধানমন্ত্রী

   
প্রকাশিত: ১২:০৯ পূর্বাহ্ণ, ২৯ জানুয়ারি ২০২৩

ফাইল ছবি

রাজশাহীর জনসভায় নৌকায় ভোট চাইবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, নির্বাচনের আর বাকি এক বছর। কিন্তু নির্বাচনের প্রস্তুতি আমরা শুরু করে দিয়েছি। প্রধানমন্ত্রী আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার জন্য রাজশাহীবাসীর সমর্থন জানতে চাইবেন। সমর্থন চাইবেন। তিনি রাজশাহীর উন্নয়নে গত ১৪ বছরে যা কিছু করেছেন, তার ওপরই ম্যান্ডেড অবশ্যই চাইবেন।

আজ শুক্রবার (২৮ জানুয়ারী) সন্ধায় আগামীকাল রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা মাঠে প্রধানমন্ত্রীর জনসভার শেষ মুহূর্তের প্রস্তুতি দেখতে গিয়ে এসব কথা বলেন সেতুমন্ত্রী। তিনি বলেন, বাংলাদেশের অর্থনীতি এখন বিশ্বের অনেক উন্নত রাষ্ট্রের চেয়ে শক্তিশালী। আইএমএফের মতে, পৃথিবীতে বাংলাদেশ ৩৫তম বৃহৎ অর্থনীতির দেশ।

সেতুমন্ত্রী বলেন, বিএনপির নেতারা বাংলাদেশের সাথে শুধু শ্রীলঙ্কার তুলনা করে বেড়ান। বাংলাদেশ নাকি এক মাসের মধ্যেই শ্রীলঙ্কা হয়ে যাবে। কিন্তু পাকিস্তানের ভঙ্গুর অর্থনীতি। তাদের এক মাসেরও আমদানি ব্যয় মেটানোর ক্ষমতা নেই। কিন্তু বিএনপি নেতারা সে কথা একবারও বলেন না। তাদের কি লজ্জা করে?

কাদের বলেন, স্বাধীন বাংলাদেশের মাত্র ২১ বছর ক্ষমতায় আওয়ামী লীগ। এই অল্প সময়ের মধ্যে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে। উন্নয়নে আর অর্জনে আজ বদলে গেছে রাজশাহী। এ নিয়ে কথা বলবেন প্রধানমন্ত্রী। রাজশাহীর দলীয় জনসভা থেকে প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ নিয়ে রূপকল্পের কথাও বলবেন। ডিজিটাল বাংলাদেশ যেভাবে গড়েছেন, একইভাবে তিনি স্মার্ট বাংলাদেশও গড়বেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, এ এইচ এম খায়রুজ্জামান লিটন, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী কামাল।

আশরাফুল/সাএ

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: