রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে চুরি, আটক ২

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১০:১৮ পিএম

বাগেরহাটে অবস্থিত রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রে আবারও চুরির ঘটনা ঘটেছে। শনিবার (২৮ জানুয়ারি) বিকেলে কেন্দ্রের তামার তার চুরি করে নিয়ে যাওয়ার সময় দুই তরুণকে আটক করে খুলনা-৩ আনসার ব্যাটালিয়নের রামপাল ক্যাম্পের সদস্যরা। বিদ্যুৎকেন্দ্রের সাইলো এলাকা থেকে দুটি মোটরসাইকেলসহ তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন, বাগেরহাটের রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের মো. তানভির (২৪) ও এই উপজেলার চাঁদপুর গ্রামের ওবায়দুল্লাহ শেখ (২৩)।

এ ঘটনায় রামপাল থানায় মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে জানিয়ে আনসার ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ বলেন, বিদ্যুৎকেন্দ্রের ভিতর থেকে তামার তার পাচার করা হবে- এমন সংবাদের ভিত্তিতে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে সেখানকার সাইলো এলাকা অভিযান পরিচালনা করা হয়। এ সময় বেশ কয়েক জনের একটি দলকে দেখে ধাওয়া করেন তারা। তাদের মধ্যে তারা কাটার কাজে যুক্ত গ্রুপের সদস্যরা পালিয়ে গেলেও দুটি মোটরসাইকেল, ১৫ কেজি তামার তারসহ দুইজনকে আটক করেন তারা।

আটকদের কাছ থেকে তার ছাড়াও নিজেদের ব্যবহৃত দুটি স্মাটফোন, ৩টি ক্রেডিট কার্ড, নগদ টাকা টাকা জব্দ করা হয়েছে জানিয়ে তিনি বলেন, তাপ বিদ্যুৎ কেন্দ্রের কর্তৃপক্ষের সিদ্ধান্ত মোতাবেক উদ্ধারকৃত মালামালসহ আটকদের পুলিশে সোপর্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: