সিলেটের উপচে পড়া দর্শকের ভীড়ে অবাক বিসিবি, টিকিট কালোবাজারি

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ০৯:২৬ পিএম

সিলেটের উপচে পড়া দর্শকের ভীড়ে অবাক বিসিবি। বিপিএলের ঢাকা ও চট্টগ্রাম পর্ব সেভাবে দর্শক টানতে পারেনি। সেখানে সকল রের্কড ভেঙ্গে দিয়েছে দর্শকের উপচে ভীড়। যেখানে দর্শকের হাহাকার থাকার কথা সেখানে টিকেটের জন্য হাহাকার।

তবে সিলেটে পর্বে ভরা গ্যালারিতে হচ্ছে বাংলাদেশের সবচেয়ে বড় ফ্র্যাঞ্জাইজি ক্রিকেটের আসরটি। সকাল থেকে দুপুর পর্যন্ত লাইনে দাঁড়িয়ে টিকিট কাটছেন দর্শকরা। কাউন্টার থেকে টিকিট কাটতে না পেরে অনেকে কালোবাজারে চড়া দামে টিকিট নিয়ে খেলা দেখছেন বলে অভিযোগ।

ওই টিকিট কালোবাজারি চক্রে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) কার্ডধারীও জড়িত বলে অভিযোগ উঠেছে। কালোবাজারে টিকিট বিক্রির অভিযোগে বিসিবির কার্ডধারী একজনকে পুলিশেও দিয়েছেন দর্শকরা। মঙ্গলবার বিসিবির ইস্যু করা কার্ডধারী ওই ব্যক্তিকে ভেন্যুর কাউন্টারের সামনে থেকে আটক হওয়া ওই যুবকের নাম পারভেজ। তিনি বিসিবি নিয়োজিত দায়িত্বে রয়েছেন বলে জানা গেছে। আটক হওয়া যুবককে পরে ছেড়েও দিয়েছে পুলিশ।

বিষয়টি নিয়ে সিলেট বিমানবন্দর থানার এসআই গৌতম চন্দ্র দাশ সংবাদ মাধ্যমকে জানান, বিসিবির নিরাপত্তাকর্মীদের জিম্মায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: