দেশের ভবিষ্যত আরো সুন্দর হবে: শামীম ওসমান

প্রকাশিত: ৩০ জানুয়ারি ২০২৩, ১০:৩৭ পিএম

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, ৫৪ জোট, ৫২ জোট করে কোনো কাজ হবে না। সামনে যে নির্বাচনী খেলা হবে, সেই খেলাতে জনগণ আমাদের পক্ষে রায় দিবে এবং আমরাই জিতব, আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবেন। শেখ হাসিনা আবারও প্রধানমন্ত্রী হবেন। দেশের ভবিষ্যত আরো সুন্দর হবে।

সোমবার (৩০ জানুয়ারি) বিকেলে নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির নির্বাচন পরিদর্শনে এসে তিনি একথা বলেন। তিনি বলেন, বিএনপি এখন দুটি গ্রুপে বিভিক্ত। আম্মা গ্রুপ ও ভাইয়া গ্রুপ। ভাইয়া গ্রুপের বিদেশে যে বসে আছে সে তার ব্যক্তি স্বার্থে বিএনপির বহু নেতাকর্মীর জীবনটাকে ধ্বংস করছে। তার টার্গেট এ নির্বাচন না। তার টার্গেট সে দেশে ব্যাক করবে। সে কারণে সে দেশে অরাজকতা সৃষ্টি করতে চাইছে। বিএনপি ১০ তারিখের আগে বলেছিল খালেদা জিয়ার কথায় দেশ চলবে, ১১ তারিখ তারেক জিয়া আসবে। সে সময় আমি বলেছিলাম ঘোড়ার ডিম হবে। ঘোড়া যেমন ডিম পাড়ে না এদেরও আর কোনো সুযোগ আছে বলে আমি মনে করি না। গতকাল (রোববার) আপনারা রাজশাহীর জনসভা দেখেছেন। সেটা আওয়ামী লীগের জন্যে নেগেটিভ জোন। আপনারা সেখানে দুটো ভিডিও একসঙ্গে করে দেখিয়েছেন তাদের কী অবস্থা।

আওয়ামীলীগের প্রভাবশালী এই সাংসদ বলেন, জাতির পিতার কন্যার উপর আল্লাহর রহমতের চাদর বিছানো আছে। না হলে ২২বার তাকে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু সাকসেসফুল হয় নাই। সেই কারণে আল্লাহ রাব্বুল আলামিন আমার বিশ্বাস বাংলাদেশের মানুষের অনুভুতির প্রশ্নে শেখ হাসিনার সরকার আবারও আসবে। বিএনপি নির্বাচনে আসবে কী আসবে না সেটা নিয়ে আমাদের চিন্তা নেই। আমার মনে হয় বিএনপির স্ট্যান্ডিং কমিটিতে যদি ১০ জন থাকে ৯ জনই চায় নির্বাচন করতে। কিন্তু হয়তো সাহস করে বলতে পারে না।

তিনি আরও বলেন, সুইডেনে যে কোরআন পোড়ানো হয়েছে আমরা এটার তীব্র নিন্দা জানাচ্ছি। আল্লাহর কাছে দোয়া করি আবু লাহাবের যেমন দুটো হাত আল্লাহ ধ্বংস করে দিয়েছিলেন, তার যেমন বিচার হবে পরকালে, এ ঘটনার সঙ্গে জড়িতদেরও যেন সেভাবে বিচার হয়। আমি মাননীয় প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। আমার মনে হয় পৃথিবীর মধ্যে সবার আগে বাংলাদেশ আনুষ্ঠানিকভাবে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে। পাশাপাশি সব দেশের কাছে অনুরোধ করা হয়েছে এ ঘটনায় নিন্দা জানানোর। যারা কোরআন অবমাননা করেছে আমরা তাদের প্রতি ঘৃণা জানাচ্ছি। বাংলাদেশে যারা রাজপথে এ ঘটনার প্রতিবাদ জানিয়েছে আমরা সেটাকে স্যালুট জানাচ্ছি। পাশাপাশি তাদের কাছে অনুরোধ আমরা যেন ইসলামের বাইরে না যাই।

নারায়গঞ্জ বারের নির্বাচন নিয়ে শামীম ওসমান বলেন, নির্বাচনের পরিবেশ সুন্দর ছিল। এটাই আমাদের সবচেয়ে বড় পাওয়া। ৯০ শতাংশ ভোটার ভোট দিয়েছে। আমরা আশা করি অতীতের চেয়েও ভালোভাবে ১৭টি পদেই আমাদের প্রার্থীরা জয়লাভ করবে। এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: