গাবতলী থেকে মিরপুর পর্যন্ত বিএনপির পদযাত্রা দুপুরে

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১২:২৩ পিএম

সরকারের পতদ্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনসহ ১০ দফা দাবিতে রাজধানীতে গণ-পদযাত্রা করবে বিএনপি। মঙ্গলবার (৩১ জানুয়ারি) দুপুরে গাতবলি বাস স্ট্যান্ড থেকে শুরু হয়ে মিরপুর ১০ নম্বর মোড়ে গিয়ে এই গণ-পদযাত্রা শেষ হবে। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি ঘোষিত চার দিনের পদযাত্রা কর্মসূচির তৃতীয় দিন আজ।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং- এর সদস্য শামসুদ্দিন দিদার জানান, মঙ্গলবার দুপুর ২টায় পদযাত্রা কর্মসূচি শুরু হবে। পদযাত্রা শুরুর আগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র।

ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমানউল্লাহ আমান এতে সভাপতিত্ব করবেন। পদযাত্রাপূর্ব সমাবেশে সঞ্চালনা করবেন ঢাকা মহানগর উত্তরের বিএনপির সদস্য সচিব আমিনুল হক। এর আগে গত শনিবার ও রোববার একই দাবিতে বাড্ডা থেকে মালিবাগ আবুল হোটেল ও যাত্রাবাড়ী আইডিয়া স্কুল থেকে জুরাইন রেলগেট পর্যন্ত পদযাত্রা করে বিএনপি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: