উপনির্বাচনে বিশৃঙ্খলার আশঙ্কা হিরো আলমের

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০৪:১৫ পিএম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসনের উপনির্বাচনের দিন বিশৃঙ্খলার আশঙ্কা করছেন স্বতন্ত্র পার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। এছাড়াও ভোটারদের মধ্যে ব্যাপক আতঙ্ক বিরাজ করছে বলে দাবি করেছেন তিনি। বুধবার (১ ফেব্রুয়ারি) সকাল ৮টা থেকে এই ভোট গ্রহণ শুরু হবে। চলবে বিকেল ৪টা পর্যন্ত।

ভোটারদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে উল্লেখ করে হিরো আলম বলেন, ভোটগ্রহণের দিনে তার সঙ্গে ১০ জন এজেন্ট থাকার অনুমোদন দিতে হবে এই সোশ্যাল তারকাকে। এর আগেও অতীতে নির্বাচনে তার ওপর ভোটকেন্দ্রে ব্যাপক হামলা হয়েছিল। তাই এবার সঙ্গে বেশি সংখ্যক এজেন্ট রাখতে চান তিনি। তার সঙ্গে বেশি মানুষ সঙ্গে কেউ হামলা চালাতে সাহস পাবে না বলে মনে করছেন হিরো আলম। সেই সঙ্গে ভোটারদের মধ্যে সচেতনতা বৃদ্ধি, সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচনের দাবী জানিয়েছেন তিনি।

বগুড়া জেলা সহকারী রিটার্নিং অফিসার ও জেলা সিনিয়র নিবাচন কমকর্তা মাহমুদ হাসান জানান, ইতোমধ্যেই সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোটগ্রহণের জন্য যাবতীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। তাই কোনো ধরণের বিশৃঙ্খলা হওয়ার সম্ভাবনা নেই। তিনি আরও বলেন, উপনির্বাচনে শান্তিপূর্ণ ভোটগ্রহণে ৩ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করবেন। পাশাপাশি মোতাইয়েন করা হবে ১৬ প্লাটুন বিজিবি। সেই সঙ্গে ভোটে আইনশৃঙ্খলা রক্ষায় সাড়ে ৪ হাজার নিরাপত্তাকর্মী কাজ করবেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: