ভাত খাওয়া অবস্থায় দুলাভাইকে হত্যা করলো শ্যালক

প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ১১:৪০ পিএম

ময়মনসিংহের গৌরীপুরে শ্যালকের দা'র কোপে আব্দুস সাত্তার (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। এই ঘটনার পর থেকে শ্যালক আলামিন মিয়া (৩৫) পলাতক রয়েছে। মঙ্গলবার (৩১ জানুয়ারী) বেলা ১২ টার দিকে উপজেলার আতকাপাড়া এলাকায় এই ঘটনা ঘটনা। নিহত আব্দুস সাত্তার ওই এলাকার মৃত সামির উদ্দিনের ছেলে। শ্যালক আলামিন একই এলাকার মৃত আব্দুর রশিদের ছেলে। নিহত আব্দুস সাত্তার সম্পর্কে আলামিন মিয়ার দুলা ভাই। গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মাহমুদুল ইসলাম গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সুত্র জানায়, ঘাতক আলামিন মানসিক রোগী। গত ৮ বছর যাবত সে শিকল বন্দি অবস্থায় ছিল। গত ৫ মাস যাবত চিকিৎসা চলায় তার বাধন খুলে দেয়া হয়। ঘটনার দিন আব্দুস সাত্তার ভাত খাচ্ছিলেন। এসময় অতর্কিতভাবে শ্যালক আলামিন পিছন থেকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি মাহমুদুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। আলামিন মিয়াকে গ্রেফতারে অভিযান চলছে। এই ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন আছে বলেও জানান তিনি।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: