ভোট দিয়ে নির্বাচনের পরিবেশ নিয়ে যা বললেন হিরো আলম

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:৫০ এএম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম উপজেলা) ও বগুড়া-৬ (সদর উপজেলা) আসনের উপনির্বাচনে এখন পর্যন্ত ভোটের পরিবেশ ভালো রয়েছে বলে জানিয়েছেন স্বতন্ত্র প্রার্থী আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। বুধবার (১ ফেব্রুয়ারি) সাড়ে ৯টার দিকে বগুড়া সদরের এরুলিয়া উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দেয়া শেষে এ কথা বলেন তিনি।

আলম বলেন, বগুড়া সদরে কিছু ঝামেলা হওয়ার শঙ্কা ছিল, তবে এখন পর্যন্ত কোনো গণ্ডগোলের খবর পাইনি। তার মানে পরিস্থিতি ভালো রয়েছে। এসময় হিরো আলম আরও বলেন, কিছু কেন্দ্রে আমার এজেন্টদের ঢুকতে দেওয়া হচ্ছে না। আমি সেই কেন্দ্রগুলোর তালিকা করে জানাবো। নিজের নির্বাচনে জয়ের ব্যপারে আলম বলেন, সুষ্ঠভাবে ভোটগ্রহণ হলে আমি শতভাগ নিশ্চিত, দুই আসনেই বিপুল ভোটে পাশ করবো।

এদিকে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনের ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ করা হচ্ছে ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম)। নির্বাচন উপলক্ষে দুই আসনে ৩ জন জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটে ও ৩৫ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট আইনশৃঙ্খলা রক্ষায় কাজ করছেন। পাশাপাশি ১৪ প্লাটুন বিজিবি ও র‍্যাব ১৭ টহল দল মোতায়ন আছে। এ ছাড়াও ভোটে আইনশৃঙ্খলা রক্ষায় সাড়ে ৪ হাজার নিরাপত্তা কর্মী কাজ করছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: