জয়পুরহাটে মাদক মামলায় এক জনের যাবজ্জীবন কারাদণ্ড

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:২৬ পিএম

মাদক মামলার রায়ে বুধবার (১ ফেব্রুয়ারি) দুপুরে মঞ্জুয়ারা বেগম নামে এক নারী মাদক ব্যবসায়ীকে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেছে জয়পুরহাটের একটি আদালত। জয়পুরহাট কোর্টের পিপি এ্যাড: নৃপেন্দ্রনাথ মন্ডল জানান, জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) আব্বাস উদ্দিন এ রায় ঘোষনা করেন। যাবজ্জীবন সাজা প্রাপ্ত নারী মাদক ব্যবসায়ী হচ্ছেন মঞ্জুয়ারা বেগম (৪৫)। সে দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার উত্তরপাড়া গ্রামের মজিবর রহমানের স্ত্রী।

মামলার বিবরণে জানা যায়, ২০১৩ সালের ১০ অক্টোবর জয়পুরহাটের পাঁচবিবি উপজেলা থেকে ইজিবাইক যোগে জয়পুরহাট আসার পথে পুরানাপৈল এলাকায় তল্লাশী চালিয়ে মঞ্জুয়ারার ব্যাগ থেকে ৩৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের উপ পরিদর্শক মনসুর রহমান। মাদক উদ্ধারের ঘটনায় মনসুর রহমান বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি করেন।

এ মামলায় ৫ জনের স্বাক্ষ্য গ্রহন করেন আদালত। দীর্ঘ শুনানী শেষে বুধবার দুপুরে জয়পুরহাটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ (২য় আদালত) আব্বাস উদ্দিন এ রায় ঘোষনা করেন এবং নারী মাদক ব্যবসায়ী মঞ্জুয়ারা বেগমকে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেন। সরকার পক্ষে মামলা পরিচালনা করেন পিপি এ্যাড: নৃপেন্দ্রনাথ মন্ডল ও এপিপি উদয় সিং এবং আসামী পক্ষে মামলা পরিচালনা করেন এ্যাড: রায়হান নবী।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: