নাগরপুরে সাবেক প্রতিমন্ত্রী তারানা হালিমের পথসভা

প্রকাশিত: ০১ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৪ পিএম

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে টাঙ্গাইলের (নাগরপুর-দেলদুয়ার) আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের মনোয়ন প্রত্যাশী কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সাবেক ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিমের পথসভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১ ফেব্রুয়ারি) দিন ব্যাপী উপজেলার ভাদ্রা সদর ও ধুবড়িয়ার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্হানে এ পথসভা করেন তিনি। এ সময় উপস্থিত ছিলেন, ভাদ্রা, সহবতপুর ও ধুবড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

পথসভা শেষে ধুবড়িয়া গ্রামের নিজ বাড়িতে দাদির কবর জিয়ারত শেষে গ্রামবাসির সাথে উঠান বৈঠক করেন। বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হওয়ায় বলরামপুর বাদেকাকনা ডিজিটাল বাজারে ধুবড়িয়া ইউনিয়নের পশ্চিম এলাকাবাসী গণসংবর্ধনা দেন সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিমকে।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, ধুবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. মতিউর রহমান মতি, উপজেলা মৎসজীবী লীগের সদস্য সচিব মো. কবীর হোসেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনী লেখক ইঞ্জিনিয়ার মো. সাজ্জাদ হোসেন প্রমুখ।

এ সময় ইউনিয়ন আওয়ামী লীগসহ এলাকাবাসী উপস্থিত ছিলেন। সাবেক প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম বলেন, নেত্রীর নির্দেশে তৃনমূল আওয়ামী লীগ কে সুসংগঠিত করার জন্যই মাঠে কাজ করছি। আমি সকলকে সাথে নিয়ে কাজ করতে চাই। তিনি আরো বলেন, যে কোন মন্দা মোকাবেলা করার জন্য বর্তমান সরকার সব সময় প্রস্তুত।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: