হিরো আলমের নির্বাচন নিয়ে মুখ খুললেন নুর

প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১২:৪৭ পিএম

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে পরাজিত হয়ে ফলাফল মেনে নেননি স্বতন্ত্র প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম। এ নিয়ে আলাদতে যাওয়ার ঘোষণা দিয়েছেন তিনি। তার অভিযোগ, সংসদ সদস্য হলে আমাকে স্যার ডাকতে হবে, এ জন্য কিছু শিক্ষিত মানুষ ফলাফল পাল্টে আমাকে পরাজিত করেছে। এবার এ নিয়ে মুখ খুললেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

হিরো আলমের পেজে দেওয়া এক ভিডিও বার্তায় নুর বলেন, ‘হিরো আলমের নির্বাচন ঘিরে সব জায়গায় শোরগোল পড়েছে। সে একদম প্রত্যন্ত অঞ্চল থেকে উঠে আসা একজন লোক। তার উচ্চ শিক্ষা নেই, তেমন অর্থবিত্ত নেই। তিনি বিভিন্ন ভাষায় গান গেয়েছেন, অভিনয় করেছেন। নানা কারণেই তিনি আলোচনায় আছেন।’

তিনি আরও বলেন, ‘পত্র-পত্রিকার আপডেট অনুযায়ী আমরা দেখছিলাম, হিরো আলম নির্বাচনে জিতে যাচ্ছেন। কিন্তু জিতে গিয়েও আবার দেখলাম, তিনি হেরে গেলেন।’

উল্লেখ্য, বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) আসনে মহাজোটের প্রার্থী একেএম রেজাউল করিম তানসেন মশাল প্রতীকে নির্বাচন করে ২০ হাজার ৪০৫ ভোট পেয়েছেন। অন্যদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী হিরো আলম একতারা প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ৫৭১ ভোট। এছাড়াও বগুড়া-৬ (সদর) আসনে নৌকার প্রার্থী রাগেবুল আহসান রিপু বিজয়ী হয়েছেন। তার নিকটতম স্বতন্ত্র প্রার্থী ছিলেন আব্দুল মান্নান। এ আসনেও হেরেছেন হিরো আলম।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: