ড্রাম ট্রাক কেড়ে নিল শহর আলীর জীবন

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:০৯ পিএম

রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে বেপরোয়া ড্রাম ট্রাম কেড়ে নিল শহর আলীর জীবন। পাংশা উপজেলার মাছপাড়া শিয়েলডাঙ্গী এলাকায় ড্রাম ট্রাক ও মোটরসাইকেল সংঘর্ষে মোটর সাইকেলের এক আরোহী নিহত ও অপরজন আহত হয়েছেন। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তি রাজবাড়ী জেলার পাংশা উপজেলার শিয়ালডাঙ্গী গ্রামের মৃত শীতল মালের ছেলে সাহারুল ইসলাম সাহা ওরফে শহর আলী (৭০) আহত ব্যক্তি হলেন কুষ্টিয়া জেলার খোকসা উপজেলার বসুয়া গ্রামের মৃত লতিফ শেখের ছেলে আইউদ্দিন শেখ (৭৫)।

স্থানীয়রা জানায়, মোটর সাইকেল আরোহী বাই রোড থেকে মহা সড়কে উঠার সময় কুষ্টিয়া থেকে রাজবাড়ী গামী একটি ড্রাম ট্রাক এসে পিছন থেকে ধাক্কা দিলে ট্রাকের চাকার নিচে পড়ে ঘটনাস্থলেই এক জন নিহত হয় ও একজন গুরুতর আহত হয়। আহত ব্যক্তিকে আশঙ্কা জনক অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে খোকসা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এই সময় স্থানীয়রা ঘাতক ড্রাম ট্রাকটিকে ও চালককে আটক করে।

পাংশা হাইওয়ে থানা পুলিশ এসে, ট্রাকটি জব্দ করে ও চালককে গ্রেফতার করেছে। পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী এ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ট্রাক ও চালককে আটক করা হয়েছে এবং নিহত ব্যক্তিকে তার পরিবারের কাছে হস্তান্তর করার প্রক্রিয়া চলছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: