নদীতে গোসল করতে এসে ফিরলেন লাশ হয়ে

প্রকাশিত: ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৩ পিএম

মাদরাসা পড়ুয়া চার বন্ধু পদ্মার শাখা গড়াই নদীতে গোসলে নেমে ছিলেন। কিন্তু তিন বন্ধু সাঁতরে পাড়ে উঠলেও উঠতে পারেননি এক বন্ধু। নিখোঁজের প্রায় চার ঘণ্টা পর তাকে বাড়ি ফিরতে হলো লাশ হয়ে। শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে গড়াই নদ থেকে হাসান (১৫) নামে ওই মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। হাসান শহরের কমলাপুর ওয়াজেদ আলী নূরানী হাফিজিয়া মাদরাসার হেফজ শাখার আবাসিক ছাত্র ও শহরতলীর বটতৈল এলাকার রাশিদুল ইসলামের ছেলে।

একসঙ্গে গোসল করতে নামা সহপাঠী আব্দুল আহাদ জানান, শহরতলীর মঙ্গলবাড়িয়া বাঁধের কাছে তারা চার বন্ধু মিলে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) দুপুর পৌনে ১২টার দিকে গোসল করতে নামেন। তারা সবাই সাঁতার জানতেন। সবাই নদী সাঁতরে এপার থেকে ওপারে যান। কিন্তু এপারে ফিরে আসার সময় হাসান পানিতে তলিয়ে যান। তাকে খুঁজে না পেয়ে আশপাশের লোকদের খবর দেন। পরে খবর দেওয়া হয় ফায়ার সার্ভিসে।

কুষ্টিয়া ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক জানে আলম জানান, নিজস্ব ডুবুরি দল না থাকায় খুলনা থেকে ডুবুরি দলকে তলব করা হয়। ডুবুরি দল পৌঁছানোর আগে তারা স্থানীয়দের সহযোগিতায় নিখোঁজ ওই মাদরাসা ছাত্রের মরদেহ খুঁজে বের করার চেষ্টা চালান। একপর্যায়ে শুক্রবার (৩ ফেব্রুয়ারি) বিকেল ৪টার দিকে ওই এলাকা থেকেই ডুবন্ত অবস্থায় হাসানের মরদেহ উদ্ধার করা হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: