বগুড়ায় ২৫ কেজি গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশিত: ০৪ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০০ পিএম

বগুড়া সদরে ২৫ কেজি গাঁজাসহ এক কিশোর ও দুই যুবককে গ্রেপ্তার করেছে র‍্যাব। শনিবার (৪ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে নওগাঁ-বগুড়া আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তাররা সবাই কুমিল্লা জেলার বাসীন্দা। তারা হলেন, ব্রাক্ষণপাড়া উপজেলার ছোট নাগাইস গ্রামের মৃত সুরেশ চন্দ্র বর্মনের ছেলে বিকাশ চন্দ্র বর্মন (২৪), দেবীদ্বার উপজেলার নবাবগঞ্জের মৃত হাবিবুর রহমানের ছেলে আকরাম হোসেন (২০)। এছাড়াও ১৫ বছর বয়সী এক কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে।

র‍্যাব-১২ বগুড়া তাদের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বগুড়া-নওগাঁ আঞ্চলিক মহাসড়কের এরুলিয়া এলাকার এক কোল্ড স্টোরেজের সামনে অভিযান চালানো হয়। এসময় গ্রেপ্তার তিনজনের কাছ থেকে ছয়টি ব্যাগে রাখা ২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‍্যাব-১২ বগুড়া কোম্পানী কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন জানান, গ্রেপ্তার তিনজনের বিরুদ্ধে প্রচলিত মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে তাদের সদর থানা পুলিশের হেফাজতে পাঠানো হয়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: