সালিশে নারী ইউপি সদস্যকে জুতাপেটা করার ঘটনায় ইউপি চেয়ারম্যানের নামে মামলা

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ১০:১৮ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সংরক্ষিত আসনের এক নারী সদস্যকে চুলের মুঠি ধরে জুতাপেটা করার ঘটনায় ইউপিঃ চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিমের নামে মামলা হয়েছে। শনিবার (৫ ফেব্রুয়ারি) দ্বিবাগত মধ্যরাতে ওই নারী ইউপিঃ সদস্য চেয়ারম্যানের নামে ও অজ্ঞাতনামা ১০-১৫ জনকে আসামী করে ঈশ্বরগঞ্জ থানায় মামলা দায়ের করেছেন। ঈশ্বরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক তদন্ত বন্দে আলী মিয়া মামলার বিষয়টি বিডি২৪লাইভকে নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার উচাখিলা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রকল্পের কাজ ভাগাভাগি ও ভোক্তভোগী নারী সদস্যের বিরুদ্ধে অপর এক ইউপিঃ সদস্য রফিকুল ইসলাম রাকিবুলকে মোবাইলে গালাগাল করার ঘটনায় সালিশ ডাকেন চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম। এসময় সকল ইউপিঃ সদস্য উপস্থিত ছিলেন। সালিশ চলার এক পর্যায়ে ইউপি সদস্য রফিকুল ইসলাম ওই নারী সদস্যের বিচার চান। পরে চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিম নারী সদস্যকে ভৎর্সনা করেন এবং ক্ষমা চাইতে বলেন।

এই সময় ভোক্তভোগী নারী ইউপিঃ সদস্য একতরফা তাকে দোষারোপ না করার জন্য চেয়ারম্যানকে বলেন। এতে চেয়ারম্যান ক্ষিপ্ত হয়ে সকলের সামনেই তার চুলের মুঠি ধরে পা'য়ের জুতা খুলে পিটিয়ে ও কিল ঘুসি দিয়ে রক্তাক্ত করেন। পরে ইউপিঃ সদস্যরা ওই নারীকে উদ্ধার করে বাড়িতে পাঠিয়ে দেন।

এই ঘটনা পর ওই দিন রাত ১১ টার দিকে নারী সদস্য উচাখিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন খান সেলিমকে অভিযুক্ত করে ঈশ্বরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।

ঈশ্বরগঞ্জ থানার ওসি (তদন্ত) বন্দে আলী মিয়া বলেন, তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: