চুয়াডাঙ্গায় ভারতীয় ফেনসিডিলসহ মাদককারবারী আটক

প্রকাশিত: ০৫ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৪৯ পিএম

চুয়াডাঙ্গা জীবননগর সীমান্তে মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ভারতীয় ফেনসিডিলসহ সায়মন আহমেদ বাবু (৩৭) নামের এক মাদক কারবারিকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। রবিবার (৫ ফেব্রুয়ারি) দুপুর ২.৩০ টার সময় ১১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ তাকে আটক করা হয়। আটককৃত আসামি ঢাকার সাভার উপজেলার আইচানোয়াদ্দা চাপাইন গ্রামের মৃত সোহেল আহমেদের ছেলে।

মহেশপুর-৫৮ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মাসুদ পারভেজ রানা সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধীনস্ত মাধবখালী বিওপি’র টহল দল জীবননগর উপজেলার ধোপাখালী গ্রামে মাদকবিরোধী অভিযান পরিচালনা করেন। এসময় গ্রামের জোনাকীপাড়ার মোয়াজ্জেম আলীর বাড়ির পাশের পাকা রাস্তার উপর থেকে প্লাস্টিকের বস্তায় মোড়ানো অবস্থায় ১১৬ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সায়মন আহমেদকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটককৃত আসামিকে মাদকদ্রব্যসহ জীবননগর থানায় সোপার্দ করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: