বাবাকে খুন করে থানায় রুয়েট শিক্ষার্থী

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০২:৪০ পিএম

ঠাকুরগাঁও পৌর শহরের শান্তিনগর এলাকায় বাবা ফজলে হককে কু'পি'য়ে হ'ত্যা করেছে ছেলে গোলাম আজম। এ ঘটনার পরে থানায় গিয়ে নিজ থেকেই আত্মসমর্পণ করেছেন তিনি। পরিবারসহ স্থানীয়রা বলছেন, মানসিক সমস্যায় রয়েছেন গোলাম আজম।

বিষয়টি নিশ্চিত করেছেন ঠাকুরগাঁও পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন। আত্মসমর্পণ করা গোলাম আজম পৌর শহরের ফজলে হকের ছেলে। তিনি রুয়েট থেকে কম্পিউটার ইঞ্জিনিয়ারিং পাস করেছেন।

পুলিশ জানান, রবিবার দিবাগত রাত ২টার দিকে থানায় এসে নিজ বাবাকে খুনের বিষয়টি স্বীকার করেন ছেলে গোলাম আজম। পরে তাকে আটক করা হয়। তাৎক্ষণিক তার দেওয়া তথ্যমতে বাড়িতে গিয়ে তার বাবা ফজলে হকের মরদেহ উদ্ধার করা হয়।

এসপি জাহাঙ্গীর বলেন, রাতে সবাই খেয়ে ঘুমিয়ে পড়ে। এরপর রাত ২টার দিকে থানায় আসেন নিহত ফজলে হকের ছেলে গোলাম আজম। তিনি নিজেই তার বাবাকে হত্যা করেছেন দাবি করলে আমরা তাকে আটক করি। পরবর্তীতে তার দেওয়া তথ্যমতে তার বাড়িতে গিয়ে ফজলে হকের মরদেহ উদ্ধার করা হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। পরবর্তীতে তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

স্থানীয়রা জানায়, ছেলে গোলাম আজমের বয়স ২৯ বছর। তিনি একটি সফটওয়্যার কস্পানিতে চাকরি করতেন। পরে চাকরি ছেড়ে দেন। বাবা ৫৮ বছরের ফজলে আলম একজন কাঠ ব্যবসায়ী। তিনি একটি 'স' মিলের মালিক।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: