রাবিতে মুন্সিগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘ'র সভাপতি মাহদী, সম্পাদক আকিব

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:২৮ পিএম

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত মুন্সিগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘ'র ২০২২-২৩ সালের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগের ২০১৭-১৮ সেশনের শিক্ষার্থী মো. মাহদী হাসানকে সভাপতি ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী মো. আকিব হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৫ ফেব্রুয়ারি) বিকাল ৫টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে (টিএসসিসি) অনুষ্ঠিত মুন্সিগঞ্জ-বিক্রমপুর ছাত্র সংঘের প্রথম রি-ইউনিয়ন প্রোগ্রামের এক সাধারণ সভায় আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মোহাম্মদ আলী, তাফসির হাসান, অজিত মন্ডল, সাইফুল ইসলাম, শাহান শাহরিয়ার খন্ডকার আলিফ, সোহানুর রহমান, মো. ফাহিম শেখ, আমিন ভূঁইয়া মুন্নি, যুগ্ম-সাধারণ সম্পাদক জিহাদ হাসান, শেখ সৈকত, সাংগঠনিক সম্পাদক ইসহাক বেপারী, আমিনুল ইসলাম মোল্লা,দপ্তর সম্পাদক মিনহাজুর রহমান, ছাত্র কল্যান সম্পাদক মো. শাহিন, অর্থ সম্পাদক খালিদ মাহমুদ, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক সুরাইয়া আক্তার।

গবেষণা এবং উন্নয়ন বিয়ষক সম্পাদক মো. সৌরভ, যোগাযোগ সম্পাদক জিহাদ হাসান ইসান, পলিসি এবং এডভোকেসি বিষয়ক সম্পাদক আকন বিন কাউসার, ক্যাপাসিটি ডেভেলপমেন্ট বিষয়ক সম্পাদক মোসাদ্দেক হিমি আক্তার জুবেদা, ভলেনটিয়ার ম্যানেজমেন্ট বিষয়ক সম্পাদক রাকিব হাসান, করপোরেট নেটওয়ার্কিং বিষয়ক সম্পাদক মোহাম্মদ আলামিন, প্রেস সম্পাদক প্রান্ত মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও সহকারী অধ্যাপক শাহাদাত হোসাইন ও বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগ সিরাজদিখান উপজেলার সাধারণ সম্পাদক শেখ তাজুল ইসলাম পিন্টু।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: