কুমিল্লায় গাঁজাসহ ভারতীয় দুই নাগরিকসহ আটক ৩

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৩:৩৩ পিএম

কুমিল্লায় ১০১ কেজি গাঁজা এবং ইয়াবা ট্যাবলেটসহ ভারতীয় দুই নাগরিকসহ মোট তিনজনকে আটক করেছে র‌্যাব। সোমবার (৫ ফেব্রুয়ারি) রাতে জেলার কোতয়ালী মডেল থানার শালধর এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- ভারতের ত্রিপুরা সিপাহীজলা জেলার সোনামুড়া থানাধীন কুলুবাড়ী গ্রামের হারুন মিয়ার ছেলে ফারুক হোসেন ওরফে সাদ্দাম (৩০), একই গ্রামের মোরশেদ মিয়ার মাসুম মিয়া (২৩) এবং কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানার চাঁনপুর গ্রামের মোঃ ইদ্রিস মিয়ার ছেলে গোলাম রাব্বি ইসলাম পাপ্পু (২০)। বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার উপপরিচালক মেজর মোহাম্মদ সাকিব হোসেন।

তিনি জানান- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা পরস্পর যোগসাজসে দীর্ঘদিন যাবৎ পার্শ্ববর্তী দেশ ভারত হতে অবৈধ মাদকদব্য গাঁজা ও ইয়াবা ট্যাবলেটসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য চোরাইপথে বাংলাদেশে আনায়ন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালী মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: