হালুয়াঘাট উপজেলা কৃষি কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ০৬ ফেব্রুয়ারি ২০২৩, ১১:০৭ পিএম

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাসুদুর রহমান এর পদোন্নতিজনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে। সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি অফিস হলরুমে এ উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিরিক্ত কৃষি কর্মকর্তা কৃষিবিদ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও উপ-সহকারী কৃষি কর্মকর্তা এ বি এম লুৎফর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিদায়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাসুদুর রহমান। এ সময় উপজেলা কৃষি অফিসে কর্মরত উপ-সহকারী কৃষি কর্মকর্তা, অফিস সহকারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদায় বেলায় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মো. মাসুদুর রহমান বলেন, দীর্ঘ ৩ বছর ১ মাস এ উপজেলায় কর্মরত ছিলাম। করোনার সময় সর্বপ্রথম আমি সহ উপজেলা কৃষি অফিসের প্রায় সকল কর্মকর্তা আক্রান্ত হয়েছিলো। আমি চেষ্টা করেছি আমার সর্বোচ্চ দিয়ে এই এলাকার কৃষকদের সেবা দিতে।

হালুয়াঘাটের সিমান্ত এলাকার অনেক জমি পতিত হয়ে পড়ে থাকতো। আমরা সবাই মিলে সেখানে কৃষকদের বুঝিয়েছি। ভুট্রা ও সরিষা আবাদ করে পতিত জমির বেশীরভাগ বর্তমানে আবাদের আওতায় চলে এসেছে। আমি হালুয়াঘাটবাসীর কাছে কৃতজ্ঞ। আপনাদের যে কোন প্রয়োজনে উপজেলা কৃষি অফিস আপনাদের পাশে আছে।

পরে ক্রেস দিয়ে উপজেলা কৃষি কর্মকর্তাকে শুভেচ্ছা জানান কৃষি অফিসের কর্মকর্তাবৃন্দ। এ সময় কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখার জন্য উপ-সহকারী কৃষি কর্মকর্তা এ বি এম লুৎফর রহমান নয়ন ও কাজল চন্দ্র সরকার’কে সম্মাননা স্বারক তুলে দেন কৃষি কর্মকর্তা মো. মাসুদুর রহমান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: