পাকিস্তানে বাসের সঙ্গে সংঘর্ষ, নিহত ২১

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১২:১০ পিএম

পাকিস্তানে বাস ও কারের মধ্যে সংঘর্ষে অন্তত ২১ জনের মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও ১২ জন। গতকাল মঙ্গলবার রাতে দেশটির খাইবার পাখতুনখাওয়ার কোহিস্তানে গাড়ি দুটির সংঘর্ষ হলে এ হতাহতের ঘটনা ঘটে।

পাকিস্তানের সংবাদমাধ্যম ডনের এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। প্রতিবেদনে বলা হয়, গতকাল মঙ্গলবার রাতে বাস ও কারের মধ্যে সংঘর্ষ হলে দুটি গাড়িই খাদে পড়ে গিয়ে হতাহতের এ ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ কর্মকর্তা শের খান জানান, যাত্রীবাহী বাসটি ঘিজার থেকে রাওয়ালপিন্ডিতে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে একটি কার আসছিল। নিহতদের মধ্যে ১৬ জন বাসের ও ৫ জন কারের যাত্রী।

পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, দুর্ঘটনার সময় বাসটিতে ঠিক কতসংখ্যক যাত্রী ছিলেন, সে তথ্য সংগ্রহ করা হচ্ছে। একই সঙ্গে কারটিতে থাকা যাত্রীসংখ্যার তথ্যও জানার চেষ্টা চলছে।

এদিকে এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ। তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। এ ছাড়া আহতরা যেন যথাযথ চিকিৎসা পান, সে জন্য সংশ্লিষ্টদের নির্দেশ দিয়েছেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: