পটুয়াখালীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্টিত

প্রকাশিত: ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ০২:০৭ পিএম

পটুয়াখালীতে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। বুধবার (৮ ফেব্রুয়ারি) সকাল ১০টায় পটুয়াখালী কাজী আবুল কাসেম স্টেডিয়ামে এ্যাথলেটিকস প্রতিযোগিতার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শরীফুল ইসলাম।

বাংলাদেশ এ্যাথলেটিকস ফেডারেশনের ব্যবস্থাপনায় শেখ কামাল আন্তঃস্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতায় পটুয়াখালী জেলার ৮টি উপজেলার মাধ্যমিক বিদ্যালয় ও সমমানের মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ নিয়েছে। ইভেন্টগুলোর মধ্যে রয়েছে দৌড়, হাইজাম্প, লংজাম্প, ট্রিপল জাম্প, জেভলিন থ্রো, শটপুট থ্রো, ডিসকাস থ্রো ও ৪১০০ মিটার রিলে।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. সাইদুল ইসলাম বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, জেলা পরিষদ চেয়ারম্যান হাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মো. হুমাউন কবির (শিক্ষা ও আইসিটি), পটুয়াখালী প্রেসক্লাব সভাপতি স্বপন ব্যানার্জী, মেয়র প্রতিনিধি মো. দেলোয়ার আকনসহ বিভিন্ন উপজেলার নির্বাহী কর্মকর্তা ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: