গোপালগঞ্জে নবীন শিক্ষকদের বরণ

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৩৭ পিএম

প্রথমবারের মতো গোপালগঞ্জে অনুষ্ঠিত হয়েছে নবীন শিক্ষকদের বরণ করে নেয়ার এক ব্যতিক্রমী আয়োজন। সদর উপজেলার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে সদ্য নিয়োগ পাওয়া ১১৮ জন শিক্ষককে আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয়া হয়েছে। শিক্ষকতা পেশায় যোগদানকৃতদের বরণ করে নেয়ার ভিন্নধর্মী এ আয়োজন করেছে বাংলাদেশ শিক্ষক সমাজ, গোপালগঞ্জ সদর উপজেলা শাখা।

শনিবার (১১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় শহরের এস এম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শামসুর রহমান কক্ষে আয়োজিত এ অনুষ্ঠানে নবাগত শিক্ষকদের ফুল দিয়ে বরণ করে নেন সিনিয়র শিক্ষকবৃন্দ। পরে অনুষ্ঠিত হয় পরিচিতি সভা। অনুষ্ঠানে এস এম মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুরাইয়া খানম, শিক্ষক সমাজ গোপালগঞ্জ জেলা শাখার সভাপতি শামীম শেখ, সাধারণ সম্পাদক শেখ মজিবর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক রাকিবুর রহমান রানা ও শিক্ষক সমাজের নেতৃবৃন্দসহ বেশ কয়েকটি বিদ্যালয়ের সিনিয়র শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক বরণের এ আয়োজনে অভিভুত হয়ে পেশা হিসেবে শিক্ষকতাকে বেছা নেয়া নবযোগদান করা সকল শিক্ষকেরা জানান, এমন আয়োজনে তাদের কর্মস্প্রীহা আরো বেড়ে যাবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: