রাস্তা পার হতে গিয়ে বৃদ্ধ পথচারির মৃত্যু

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৩, ১১:২৩ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় রাস্তা পার হতে গিয়ে মোটরসাইকেলের ধাক্কায় অকিউল ইসলাম (৬০) নামে বৃদ্ধ পথচারির মৃত্যু হয়েছে। তার বাড়ি উপজেলার বাংলাবান্ধা ইউনিয়নের নারায়নজোত গ্রামে। সে ওই গ্রামের মৃত ইসলামুল হকের ছেলে। এ সময় সাকিব (২২) নামে মোটরসাইকেল আরোহী গুরুতর আহত হয়। আহত সাকিবের বাড়ি তেঁতুলিয়া সদর ইউনিয়নের কানকাটা গ্রামে। সে ওই গ্রামের মানিকুল ইসলামের ছেলে। শনিবার (১১ ফেব্রুয়ারি) রাত ৭ টার দিকে উপজেলার খয়খাটপাড়া নামক স্থানে তেঁতুলিয়া- বাংলাবান্ধা জাতীয় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে অকিউল তার মেয়ের বাড়ি যাওয়ার উদ্দেশ্যে বের হয়। মেয়ের বাড়ি থেকে ফেরার পথে খয়খাটপাড়া এলাকায় রাস্তা পার হচ্ছিল। এ সময় বাংলাবান্ধা থেকে তেঁতুলিয়াগামি একটি দ্রুত গতির মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এ সময় খবর পেয়ে ঘটনাস্থলে ফায়ার সার্ভিস সদস্যরা স্থানীয়দের সহযোগীতায় অকিউলকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে তেঁতুলিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক ডা.রাজিনুল হক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে মোটরসাইকেল আরোহী সাকিবের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে পাঠানো স্থানান্তর করা হয়েছে।

তেঁতুলিয়া হাইওয়ে থানার পরিদর্শক শাহিনুর রহমান জানান এই ঘটনায় মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। গুরুতর আহত আরোহী চিকিৎসার পর তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: