চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক চাপায় শিশু নিহত

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:২৯ পিএম

চাঁদপুরের মতলব দক্ষিণে ট্রাক চাপায় তাছফিয়া (০৫) নামে এক শিশু নিহত হয়েছে। এ ঘটনায় রুনিয়া (৭) নামে আরেক শিশু গুরুতর আহত হয়। সোমবার (১৩ ফেব্রুয়ারি) দুপুর ১১টায় মতলব পৌরসভার ২নং ওয়ার্ড ধনারপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত তাছফিয়া ওই এলাকার কালুশাহ প্রধানীয়া বাড়ির বাসিন্দা সিএনজি চালক ইব্রাহিম হোসেনের মেয়ে। আহত রুনিয়া একই বাড়ির রাকিবুল ইসলামের মেয়ে।

স্থানীয়রা জানায়, জানা যায় তাফসিয়া ও রুনিয়া দুই শিশু বাড়ি থেকে রাস্তার পাশে দোকানে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। এসময় পিছন থেকে মাল বোঝাই দ্রুতগতির একটি ট্রাকের চাপায় তাফসিয়া ঘটনাস্থলে নিহত হয়। অপর শিশু রুনিয়া ট্রাকের ধাক্কায় পাশে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে মতলবে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

মতলব দক্ষিণ থানার ওসি সাইদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে ফোর্স পাঠানো হয়েছে। শিশুটির মরদেহটি উদ্ধার করা হয়েছে এবং ট্রাকটি জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: