পরকীয়া করতে গিয়ে জনতার হাতে পুলিশ সদস্য ধরা

প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৫৫ পিএম

পরকীয়া করতে গিয়ে এলাকাবাসীর কাছে ধরা পড়েছে শেখ রেজওয়ান আহম্মেদ (৩৫) নামে এক পুলিশ সদস্য। তার বাড়ি নীলফামারী জেলা সদরে। সে ওই এলাকার শহিদার রহমানের ছেলে। পঞ্চগড়ের বোদা থানায় কর্মরত শেখ রেজওয়ান। বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) গভীর রাতে পঞ্চগড়ের বোদা উপজেলার গরুহাটি ডাঙ্গা এলাকায় এক গৃহবধূর বাড়িতে এই ঘটনা ঘটে। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) ভোর রাতে স্থানীয় জনতা গৃহবধূর বাড়িতেই প্রথমে শেখ রেজওয়ানকে আটক করেন।

এই ঘটনায় শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে ওই পুলিশ সদস্যকে প্রত্যাহার করে পুলিশ লাইনে স্থানান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা সহ আইনি প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানিয়েছে পুলিশ। এদিকে ভূক্তভোগী পরকীয়া প্রেমিকা গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি নিচ্ছেন।

স্থানীয়রা জানান, বিয়ের কথা বলে গরুহাটি থানার ডাঙ্গা এলাকার এক গৃহবধূর সাথে প্রেমের সম্পর্ক স্থাপন করে পুলিশ সদস্য রেজোয়ান। বৃহস্পতিবার গভীর রাতে ওই গৃহবধূর সাথে দেখা করতে গিয়ে জনতার হাতে আটক হয় সে।

বোদা পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর কাউসার আলম মুঠোফোনে সাংবাদিকদের জানায় ওই গৃহবধূর সাথে বেশ কিছুদিন থেকে পরকীয়া প্রেমের সম্পর্ক করেছিল শেখ রেজওয়ান। গতকাল রাতে গৃহবধূর সাথে দেখা করতে যায় পুলিশ রেজওয়ান। এদিকে বিষয়টি স্থানীয় জনতা টের পেয়ে হাতে নাতে পুলিশ সদস্যকে আটক করে। পরে আমাকে খবর দেয় স্থানীয়রা। এ সময় ঘটনাস্থলে গিয়ে পুলিশ সদস্য রেজওয়ানকে বোদা থানা পুলিশে দেওয়া হয়। গৃহবধূর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বোদা থানার ওসি সুজয় কুমার রায় জানায়, পুলিশ কনেস্টবল রেজোয়ানের বিরুদ্ধে বিভাগীয় পর্যায়ে ব্যবস্থা গ্রহণ করা হতে পারে। তাকে ক্লোজড করে পঞ্চগড় পুলিশ লাইনে নেয়া হয় বলে জানায় ওসি সুজয় কুমার রায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: