পল্লী চিকিৎসকদের ট্রেড লাইসেন্স নবায়নে বাড়তি টাকা না নেওয়ার প্রতিশ্রুতি

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৪১ পিএম

সাভারের আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ইয়ারপুর ইউনিয়ন পরিষদ ২নং জোনের নবগঠিত কমিটির শপথ ও অভিষেক অনুষ্ঠিত হয়েছে। পল্লী চিকিৎসকদের ট্রেড লাইসেন্স নবায়নে সরকারি ফি ছাড়া একটি টাকাও বেশি না নেওয়ার প্রতিশ্রুতি ইউপি চেয়ারম্যানের। রবিবার (১৯ ফেব্রুয়ারী) দিনব্যাপী আশুলিয়ার জামগড়া ফ্যান্টাসি কর্ণার চাইনিজ এন্ড থাই রেস্টুরেন্ট রেষ্টুরেন্ট ও পার্টি সেন্টারে ইয়ারপুর ইউনিয়ন ২নং জোন কমিটির উদ্যোগে এই শপথ গ্রহণ ও অভিষেক অনুষ্ঠান করা হয়।

এসময় সংগঠনটির সভাপতি ও আশুলিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এশিয়ান টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ জহিরুল ইসলাম খান লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসান শিকদার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইয়ারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শামীম আহম্মেদ সুমন ভূঁইয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান উপদেষ্টা আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি ও সময় টেলিভিশনের স্টাফ রিপোর্টার মোঃ মোজাফফর হোসেন জয়, জাতীয় শ্রমিকলীগের আঞ্চলিক কমিটির যুগ্ম আহ্বায়ক মোঃ সানাউল্লাহ ভূইয়া সানি, আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সেন্ট্রাল কমিটির সাংগঠনিক মোঃ মোরশেদ আলী খান পাপ্পু, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ শাহজাহান হোসেন সুজন।

চেয়ারম্যান মোঃ শামীম আহম্মেদ সুমন ভূঁইয়া বলেন, এই আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশন নামে যে সংগঠনটি এটার তাৎপর্য যদি কেউ উপলব্ধি করতে পারে। তাহলে অবশ্যই এই সংগঠন কে সম্মান করতে হবে। আমি আশা রাখবো সরকারি ভাবে গেজেট পাশ না করতে পারলেও মানষিকভাবে প্রস্তুত থাকবো সমাজের সেই স্কুল শিক্ষক ও ডাক্তারদের সমাজের উচ্চ পদস্থ চোখে যেনো দেখা হয়। আন্তরিকভাবে চেষ্টা করবো আপনাদের এই সংগঠনের সাথে আমার জীবনের সবকিছু ত্যাগ করে হলেও পাশে থাকবো। নাগরিক যে সুবিধাগুলো রয়েছে, যেটা দেওয়ার ক্ষমতা আপনারা আমাকে দিয়েছেন। আর সেই সর্বোচ্চ সেবা দিয়ে যাবে ইনশাআল্লাহ। যেহেতু আপনাদের ট্রেড লাইসেন্স প্রতিবছরই একবার করে নবায়ন করতে হয়। আমার সাধ থাকলেও অনেক বিষয়ে সাধ্য নাই দেওয়ার। তাই সরকারি ফি ছাড়া একটি টাকাও বেশি নেওয়া হবে না আপনাদের ট্রেড লাইসেন্স নবায়ন করতে।

এসময় ইয়ারপুর ইউনিয়ন ২নং জোনের সভাপতি শরীফুল ইসলাম ও সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলামসহ ৩৫ সদস্য বিশিষ্ট নব গঠিত কমিটিকে শপথ বাক্য পাঠ করানো শেষে সেবামূলক বিভিন্ন বিষয়ে দিক নির্দেশনা দেওয়া হয়।

এছাড়াও আশুলিয়া ফার্মেসী ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের সহ-সভাপতি মোঃ মোতালেব হোসেন, জিহাদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামীম আহাম্মেদ, দপ্তর সম্পাদক নিহার রায়, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মোঃ শুয়েবুর রহমান, ক্রিড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোঃ লেবুবুর রহমান লেবু, ধর্ম বিষয়ক সম্পাদক রিয়াজুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আমীনুল ইসলাম সহ-সংগঠনটির অন্যান্য সদস্য বৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: