টাকা নেই তবু আইফোন অর্ডার, ডেলিভারি বয়কে খুন করে দেহ লুকালেন যুবক

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২৩, ১১:৫০ পিএম

অনেক দিনের শখ নিজের একটা আইফোন থাকবে। শেষমেশ ই-কমার্স সাইটে একটি ৪৬ হাজার টাকা মূল্যের আইফোন অর্ডার করেছিলেন যুবক। কিন্তু মোবাইল কেনার মতো টাকা ছিল না তার কাছে। ডেলিভারি বয় পৌঁছাতেই আইফোনটি নিয়ে তাকে খুন করেন। তার পর চার দিন দেহ লুকিয়ে রেখে শেষমেশ পুড়িয়েও দেন যুবক। এমনই অভিযোগে তোলপাড় ভারতের কর্নাটকের হাসান জেলার আরাসিকিরে অঞ্চল।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তের নাম হেমন্ত দত্ত। মৃত ডেলিভারি বয়ের নাম হেমন্ত নায়েক। ২৩ বছরের ওই যুবককে খুনের পর বাড়িতেই দেহ লুকিয়ে রেখেছিলেন হেমন্ত। গত শনিবার অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। কিছুদিন আগে একটি ই-কমার্স সাইটে ৪৬ হাজার টাকার আইফোন অর্ডার করেন হেমন্ত। গত ৭ ফেব্রুয়ারি ডেলিভারি বয় ওই ফোনটি নিয়ে হেমন্তের বাড়ির ঠিকানায় পৌঁছে যান। কিন্তু ফোন নিয়ে পৌঁছানোর পর ডেলিভারি বয়কেই মোড়ক খুলতে বলেন হেমন্ত।

ডেলিভারি বয় সেটা করতে অস্বীকার করেন এবং তিনি হেমন্তের কাছে আইফোনের টাকা চান। এর পর কথা কাটাকাটি হতেই ডেলিভারি বয়কে ভারী বস্তু দিয়ে আঘাত করে খুন করেন হেমন্ত। এরপর দিন চারেক নিজের বাড়িতেই লুকিয়ে রেখেছিলেন দেহ। গত ১১ ফেব্রুয়ারি রাতে একটি রেলসেতুর কাছে গিয়ে কেরোসিন ঢেলে দেহে আগুন ধরিয়ে দেন অভিযুক্ত।

অন্যদিকে, ভাইকে খুঁজে না পেয়ে ডেলিভারি বয়ের বড়ভাই মঞ্জুনাথ নায়েক পুলিশের দ্বারস্থ হন। নিখোঁজ ডায়েরি করেন তিনি। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে পুলিশ। তার পরেই এই ঘটনা প্রকাশ্যে আসে। পুলিশ ওই ডেলিভারি বয়ের মোবাইলের টাওয়ার লোকেশন ট্র্যাক করে অভিযুক্তের কাছে পৌঁছায়। সেখানেই মৃতের মোবাইল ফোন পাওয়া যায়। এছাড়া, সংশ্লিষ্ট ই-কমার্স সংস্থার ব্যাগও মেলে অভিযুক্তের বাড়িতে।

পুলিশ সূত্রে খবর, অভিযুক্তও আগে ই-কমার্স সংস্থাতেই ডেলিভারি বয়ের কাজ করতেন। পরে সে কাজ ছেড়ে দেন। শখের ফোন অর্ডার করে টাকা জোগাড় করতে পারেননি। অন্য দিকে, অর্ডার করা ফোনও তার কাছে পৌঁছে গিয়েছিল। কী ভাবে টাকা দেবেন, এ সব ভাবতে ভাবতে ডেলিভারি বয়কে খুনের সিদ্ধান্ত নেন তিনি। আরও তথ্য জানতে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে জেরা করছে পুলিশ।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: