দুই বছর পর বেতাগী আওয়ামী যুবলীগের বর্ধিত সভা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৩৫ পিএম

দুই বছর পর সক্রিয় ও নিষ্ক্রিয় দের নিয়ে বরগুনার বেতাগীতে আওয়ামী যুবলীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। বিশেষ এ বর্ধিত সভা কেন্দ্র করে হঠাৎ সরব হয়ে ওঠেছে যুবলীগ।

জানা গেছে, দলকে শক্তিশালী করার লক্ষ্যে দীর্ঘ দুই বছর পর সক্রিয় ও নিষক্রিয়দের নিয়ে এ উপজেলায় আওয়ামী যুবলীগের বিশেষ এ বর্ধিত সভা আয়োজন করা হয়। কারণ এ সভাটিকে কেন্দ্র করে হঠাৎ সরব ও চাঙ্গা হয়ে ওঠেছে স্থানীয় যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মি।

রবিবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে বঙ্গবন্ধু অডিটরিয়ামে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার। আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করেন আওয়ামী যুব লীগের যুগ্ম সম্পাদক (বরিশাল বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত) মো: বদিউল আলম।

উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি জহিরুল ইসলাম লিটনের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন, বরগুনা জেলা আওয়ামী যুবলীগের সভাপতি রেজাউল করিম ও সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ। এ সময় উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: