জুড়ীতে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিদায় সংবর্ধনা

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৯:৪১ পিএম

মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সুনামধন্য কে বি এহিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মাৎ মনোয়ারা বেগমের অবসর জনিত বিদায় উপলক্ষে সোমবার (২৭ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গণে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মহিউদ্দিন আহমেদ ভূঁইয়া।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসহাক আলী, গ্রামীণ ব্যাংকের সাবেক ডিজিএম মুজিবুর রহমান, ভূকশিমইল কলেজের প্রভাষক ও জুড়ী রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সহ-সভাপতি জহিরুল ইসলাম সরকার, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও এসএমসি সহ-সভাপতি মুহিবুর রহমান, প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অরবিন্দ চন্দ্রশীল, সুধন সূত্রধর, সহকারী শিক্ষিকা সেবিকা রাণী দেব, সাবেক ইউপি সদস্য রওশন আরা বেগম বুলবুল, সমাজসেবক ও ব্যবসায়ী জিয়াউল হক শান্ত, এসএমসি সদস্য মোঃ নুরুল ইসলাম, পারভিন বেগম ও পারুল বেগম প্রমুখ।

প্রধান শিক্ষক (চ.দা) রাজকুমার নাথ এর পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এসএমসি সভাপতি খন্দকার আবুল বশর।

উল্লেখ্য, মনোয়ারা বেগম ১৯৯৪ সালের ৫ জুন তিনি উপজেলার বেলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেন। দীর্ঘ ২৯ বছর চাকরি শেষে আজ ২৭ ফেব্রুয়ারি তিনি অবসরে যান।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: