নেত্রকোনায় সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রী নিহত

প্রকাশিত: ০২ মার্চ ২০২৩, ০৩:১৩ পিএম

নেত্রকোনা-মদন সড়কে যাত্রীবাহী বাসের সাথে মোটরসাইকেলের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী স্বামী- স্ত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন তার সন্তান। জেলার আটপাড়া উপজেলার মাটিকাটা এলাকায় বৃহস্পতিবার (২ মার্চ) সকাল সাড়ে নয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী আজারুল ইসলাম নান্টু খালিয়াজুরী উপজেলার মেন্দীপুর ইউনিয়নের সাতগাঁ গ্রামের মৃত. লুৎফুর রহমান ছেলে, তিনি খালিয়াজুরী উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এবং তার স্ত্রী নাইসা আক্তার। সে নেত্রকোনা পৌর শহরের নাগড়া এলাকায় পরিবার নিযে বসবাস করতো।

স্থানীয় এলাকাবাসীর বরাত দিয়ে পুলিশ জানায়, বৃহস্পতিবার (২ মার্চ) সকালে নান্টু তার স্ত্রী সন্তান নিয়ে মোটরসাইকেলে করে নিজ গ্রাম খালিয়াজুরীতে যাচ্ছিলেন সকাল সাড়ে নয়টার দিকে মদন থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাসের সাথে সঘর্ষ হয়। এসময় মোটরসাইকেল আরোহী সকলেই রাস্তা থেকে ছিটকে পড়ে। গুরুতর আহত অবস্থায় তাদেরকে উদ্ধারকরে নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎস নান্টুকে মৃত ঘোষণা করেন।

গুরুতর আহত নান্টুর স্ত্রী নাইসা আক্তারসহ দুইজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হলে বেলা সাড়ে ১১টার দিকে চিকিৎসাধিন অবস্থায় তার তার স্ত্রীর মৃত্যুর খবর পাওয়া যায়।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: