মেকাপ করাতে গিয়ে পুড়ে গেল মুখ, ভেঙে গেল বিয়ে

প্রকাশিত: ০৪ মার্চ ২০২৩, ০৪:৩৫ পিএম

বিয়েতে সব নারী চান একটু সুন্দর দেখতে। সম্প্রতি বিয়ের আগে মেক আপ করাতে বিউটি পার্লারে গিয়েছিলেন এক তরুনী। তবে বিউটিশিয়ানের দেওয়া প্রসাধন সামগ্রী মুখে লাগাতেই ঘটে বিপত্তি। মুখ ফুলে ঢোল হয়ে গেল তার। যার জেরে ভেঙে গেছে বিয়ে। ভারতের কর্নাটকের হাসান জেলার আরাসিকেরে গ্রামের এ ঘটনা ঘটে। পাত্রী বর্তমানে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসাধীন।

তবে শুধু একটি ঘটনা পরিবর্তন করে ফেলে তার সম্পূর্ণ জীবন। কেননা পাত্রীর মুখ ফুলে কালো হয়ে যাওয়া দেখেই বিয়ে করতে অস্বীকার করেন পাত্র। পাত্রীর পরিবারের পক্ষ থেকে ওই বিউটিশিয়ানের বিরুদ্ধে পুলিশের কাছে অভিযোগ দায়ের করা হয়েছে।

ইতোমধ্যে ওই বিউটিশিয়ান এর বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করছে পুলিশ। মেক আপ করাতে গিয়ে বিপাকে পড়া পাত্রীর অভিযোগ, গঙ্গা নামের ওই বিউটিশিয়ান তাকে অভিনব সাজে সাজিয়ে দেবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন। সেই মতো অভিযুক্ত তার মুখে প্রসাধনী লাগিয়ে গরম বাষ্প দিতে শুরু করেন। আর সেই গরম বাষ্পের কারণেই তার মুখ পুড়ে গিয়েছে বলে অভিযোগ করেছেন পাত্রী। ওই পাত্রীর পরিবার গঙ্গার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করার পর পুলিশ তাকে ডেকে জিজ্ঞাসাবাদ করেছে বলেও পুলিশ সূত্র জানিয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: