প্রাথমিকে বৃত্তিপ্রাপ্ত ৭৮ শিক্ষার্থীকে আকাশ ভ্রমণ করালো রংধনু মডেল স্কুল

প্রকাশিত: ০৬ মার্চ ২০২৩, ০৮:০১ পিএম

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার আলোকিত বিদ্যাপীঠ রংধনু মডেল স্কুল ও কোচিং থেকে প্রাথমিক বৃত্তি পরীক্ষায় ৭৮ জন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীকে রাজকীয় সংবর্ধনা প্রদান করা হয়েছে। সোমবার (৬ মার্চ )সকাল থেকে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। রংধনু মডেল স্কুল আয়োজিত শাহজাদপুর মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে সকালে আমন্ত্রিত অতিথিদের নিয়ে কেক কর্তন ও মিষ্টি বিতরণ, আলোচনা সভা এবং ৭৮ জন কৃতি শিক্ষার্থীকে হেলিকপ্টারে করে আকাশ ভ্রমণ করানো হয়।

রংধনু মডেল স্কুলের অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিনের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রবীন্দ্র বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো: শাহ আজম। বিশেষ অতিথি ছিলেন, শাহজাদপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌরসভার মেয়র মনির আক্তার খান তরু লোদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন ও উপজেলা ভাইস চেয়ারম্যান লিয়াকত আলি।

এছাড়াও রংধনু মডেল স্কুলের হাজারো শিক্ষার্থী, অভিভাবকবৃন্দ, শিক্ষক মণ্ডলী এবং শতশত উৎসুক জনতা।

স্কুলের অধ্যক্ষ শহীদুল ইসলাম শাহীন জানান, শিক্ষার্থীদের লেখাপড়ায় আরও উৎসাহিত করতে ব্যতিক্রমী এমন আয়োজন করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: