স্কুল থেকে ফেরার পথে শিশু শিক্ষার্থী নিহত, আহত চাচা

প্রকাশিত: ১৫ মার্চ ২০২৩, ০২:৫৪ পিএম

পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় স্কুল থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় সুমাইয়া আকতার মিম (১০) নামে এক চতূর্থ শ্রেনীর ছাত্রী নিহত হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন ওই শিক্ষার্থীর চাচা ফজলুল হক (৪৫)। বর্তমানে তিনি রংপুর মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। বুধবার সকালে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের মান্দুলপাড়া গ্রামে এই দূর্ঘটনা ঘটে। নিহতের বাড়ি উপজেলার মান্দুলপাড়া গ্রামে। সে ওই গ্রামের মনসুর আলীর মেয়ে।

বুড়াবুড়ি ইউনিয়নের চেয়ারম্যান মো. তারেক হোসেন জানায় মিম বুড়াবুড়ি কিন্ডার গার্ডেনে চতুর্থ শ্রেনীতে পড়াশুনা করছিল। প্রতিদিনের মত আজকেও মিম স্কুলে পড়তে গিয়েছিল। স্কুল ছুটির পর মিম তার চাচা ফজলুল হকের মোটরসাইকেলে বাসায় ফিরছিল। পথিমধ্যে পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কে বুড়াবুড়ি বাজার সংলগ্ন একটি ট্রাক ( কাভার্ড ভ্যান) তাদের পেছন থেকে ধাক্কা দেয় ।

এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই নিহত হয় মিম। এ সময় গুরুতর আহত মোটরসাইকেলের চালক ফজলুল হককে উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেওয়া হয় । এ সময় ফজলুল হরেক অবস্থা আশংকা জনক হওয়ায় চিকিৎসক তাকে রংপুর মেডিক্যালে স্থানান্তর করেন। এদিকে নিহত মিমের বাবা মনসুর আলী সম্প্রতি কাদিয়ানী সম্প্রদায়কে নিয়ে সংঘর্ষের ঘটনায় জড়িত থাকার অভিযোগে জেল হাজতে রয়েছে।

তেঁতুলিয়া মডেল থানার ওসি আবু সাইদ চৌধূরী জানায় এই ঘটনায় মিম নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ করলে আইনি ব্যবস্থা নেওয়া হবে। ঘাতক কাভার্ড ভ্যানটিকে জব্দ করা হয়েছে।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: