আক্কেলপুরে টিসিবির পণ্য বিক্রয় উদ্বোধন

প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০৬:৫৮ পিএম

জয়পুরহাটের আক্কেলপুরে ট্রেডিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) এর মাধ্যমে ফ্যামেলি কার্ডধারীদের নিকট নির্ধারিত মূল্যে পণ্য বিক্রয়ে উদ্বোধন করা হয়েছে। আসন্ন রমজান উপলক্ষে উপজেলার ৯ হাজার ৯’শ ২৬ জন ফ্যামেলি কার্ডধারীদের মাঝে পণ্য গুলি বিক্রয় করা হয়।

শনিবার (১৮ মার্চ) সকাল ৯ টা থেকে আক্কেলপুর উপজেলার বিভিন্নস্থানে এসব টিসিবি পণ্য বিক্রয় হয়। টিসিবি পণ্য বিক্রয় তদারকি করেন উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার। উপজেলার গোপিনাথপুর ইউনিয়নে ফ্যামেলি কার্ডধারীদের নিকট টিসিবি পণ্য তুলে দেওয়ার মাধ্যমে তিনি কার্যক্রমটির উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন ওই ইউনিয়নের চেয়ারম্যান হাবিবুর রহমান, দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা উপজেলা একাডেমিক সুপারভাইজার মীর মোহাম্মদ আলী প্রমুখ।

টিসিবি পণ্য সামগ্রীর মধ্যে ছিল ১ কেজি চিনি, ২ কেজি মসুর ডাল, ১ কেজি ছোলা ও ২ লিটার সয়াবিন তেল। যার নির্ধারিত মূল্য ৪৭০ টাকা। রুকিন্দীপুর ইউনিয়নের সুবিধাভোগী সোহেল চৌধুরী বলেন, ‘বাজারের চেয়ে আমরা এখানে কম দামে পাই, এতে আমি উপকৃত হচ্ছি। আমি চাই এইভাবে যেন সারা বছর দেওয়া হয়’।

আক্কেলপুর উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার বলেন,‘আসন্ন রমজানকে কেন্দ্র করে সারা দেশের ন্যায় আক্কেলপুরেও ৯হাজার ৯’শ ২৬ জনকে টিসিবি পণ্য দেওয়া হচ্ছে। টিসিবির ফ্যামেলী কার্ডধারীগণ কার্ড এর মাধ্যমে এসকল পণ্য ক্রয় করতে পারবে। যদি কোন সুবিধাভোগী অনুপস্থিত থাকে সেই ক্ষেত্রে নি¤œ আয়ের মানুষরা জাতীয় পরিচয়পত্র প্রদর্শনের মাধ্যমে এসকল পণ্য ক্রয় করতে পারবে’।

বিডি২৪লাইভ ডট কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মন্তব্য: